শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন

ছোট পর্দায় ফিরছেন নায়ক রিয়াজ

বিনোদন ডেস্ক / ১৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
ছবি : সংগৃহীত

দীর্ঘদিন ধরেই নাটকে অভিনয় করছেন চিত্রনায়ক রিয়াজ। তবে করোনাভাইরাসের প্রকোপের পর শুটিং বন্ধ করে দেন এ অভিনেতা।

দেশে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হলে নাটকে সহসাই অভিনয় করবেন না বলে কিছুদিন আগে জানিয়েছিলেন রিয়াজ। কিন্তু সেই বিরতি দীর্ঘায়িত করেননি এ অভিনেতা। ফিরেছেন নাটকে। কাজ করেছেন একটি ধারাবাহিকের। নাম ‘কাজল রেখা’।

এটি পরিচালনা করছেন এসএম সালাউদ্দিন। দীপ্ত টিভিতে প্রচারিতব্য এ নাটকটিতে রিয়াজকে একজন রাজার চরিত্রে দেখা যাবে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এ নাটকে আমি অতিথি চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছি।

নির্মাতা আমার পূর্ব পরিচিত। চরিত্রটি নিয়ে কথাও হয়েছে। চলতি মাসেই একদিন এটির শুটিং করার কথা রয়েছে। অতিথি চরিত্র হলেও এটি বেশ গুরুত্বপূর্ণ।’ এদিকে একটি ছবির কাজ হাতে রয়েছে এ অভিনেতার।

দীপঙ্কর দীপনের পরিচালনায় নির্মিত এ ছবির নাম ‘অপারেশন সুন্দরবন’। এতে র‌্যাব অফিসারের চরিত্রে অভিনয় করছেন রিয়াজ। শুটিং শেষ হলেও এটির ডাবিং বাকি রয়েছে। অভিনয়ের পাশাপাশি একটি বিজ্ঞাপনী সংস্থাও পরিচালনা করেন এ চিত্রনায়ক। নিজের মালিকানার এ প্রতিষ্ঠানের কাজ নিয়েও বেশ ব্যস্ত সময় কাটছে তার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ