শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ১৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসার মধ্যে দিয়ে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালন করেছে উপজেলা প্রশাসনসহ সর্বস্তরের ফরিদগঞ্জবাসী।

ভোর ৬:৩০ মিনিটে ফরিদগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে, উপজেলা প্রশাসনের আয়োজনে এবং বাংলাদেশ পুলিশ বাহিনী ফরিদগঞ্জ থানার সহযোগিতায় ৩১ বার তোপধ্বনীর মধ্যে দিয়ে দিবসের কার্যক্রম শুরু হয়।

এরপরে, আমরা তোমাদের ভুলবোনা’ শহীদ স্মৃতিস্তম্ভে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ফুল দেওয়ার ঢল নামে। এতে শুরুতে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযুদ্ধা সংসদ, থানা পুলিশ, উপজেলা আ’লীগ, পৌরসভা , ফরিদগঞ্জ প্রেসক্লাব, উপজেলা স্বাস্থ্য বিভাগ, উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, বাজার ব্যবসায়ী কমিটি, বিআরডিবি, সরকারী কর্মচারী সমিতি, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারী ডিগ্রি কলেজ, এআর সরকারী মডেল উচ্চ বিদ্যালয়, সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

উপজেলা প্রশাসনের দিবসটির কর্মসূচী অনুযায়ী সকাল ৮ টায় শহীদ মিনার প্রাঙ্গনে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জিএস তছলিম, সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার, থানা পুলিশ ইনচার্জ মোঃ সহিদ হোসেন, মুক্তিযুদ্ধা সংসদের কর্মান্ডার সহিদ উল্যা তপদার, পৌর মেয়র মাহফুজুল হক, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা আশরাফ চৌধুরী, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, সাবেক সভাপতি মামুনুর রশীদ পাঠান, নুরুন্নবী নোমান, সাধারন সম্পাদক আব্দুস ছোবহান লিটন, সাবেক সাধারন সম্পাদক প্রবীর চক্রবর্ত্তীসহ সরকারী বিভিন্ন বিভাগের কর্মকর্তা, শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, মুক্তিযোদ্ধাবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।

দিনব্যাপী কর্মসূচী অনুযায়ী সকাল ১১টায় উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা এবং বাদ জোহর সকল মসজিদগুলোতে বিশেষ দোয়া এবং মন্দির গুলোতে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। এতিখানা ও হাসপাতালের রোগিদের জন্য প্রীতি ভোজের আয়োজন হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ