শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী : জামাল আহমেদ

মোসাদ্দেক হোসেন , শাহরাস্তি / ৫২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
বিশিষ্ট সমাজসেবক জামাল আহমেদ

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে টামটা দক্ষিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষনা দিয়েছেন বিশিষ্ট সমাজসেবক মো. জামাল আহমেদ।

জানা যায়, জামাল আহমেদ ঐ ইউনিয়নের সোনাচৌ গ্রামের হাজী বাড়ির মৃত জয়নাল আবেদীনের পুত্র। তিনি দীর্ঘদিন ধরে টামটা দক্ষিন ইউনিয়নের বিভিন্ন সমাজসেবা মূলক কার্যক্রম চালিয়ে আসছেন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে তাকে নিয়ে হাট-বাজারে চলছে নানা জল্পনা-কল্পনা ও আলোচনা। তবে সচেতন ভোটাররা তাকে আদর্শবান-যোগ্য ও সৎ-শিক্ষিত প্রার্থী হিসেবে মনে করছেন।

উদারমন মানসিকতা ও মেধাবী সম্পন্ন জামাল আহমেদ নিজেকে ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে ঘোষনা দিয়ে তিনি ইতোমধ্য জনসাধারনের সঙ্গে কৌশল বিনিময় এবং ইউনিয়নে ব্যাপক জণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তিনি দুঃখী ও অসহায় মানুষের পাশে থেকে সমাজসেবা মূলক কাজ করতে চান। 

তিনি মহামারী ‘করোনা ভাইরাস’ এর মধ্য দুঃস্থ ও গরীব মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা করেছেন। এছাড়াও তিনি ইউনিয়নের বিভিন্ন বাড়িতে সুপেয় পানি খাওয়ার (টিউবওয়েল) বসিয়ে দিয়েছেন।

মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর ও ঈদুল আযহা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মি এবং দুস্থদের মাঝে উপহার সামগ্রী প্রদান করেন। তিনি এখনও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে অসুস্থ মানুষের মাঝে আর্থিক সহযোগিতা করে আসছেন এবং আগামী দিনেও সমাজসেবা মূলক কার্যক্রম চালিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

জামাল আহেমদ জানান, মানুষের সেবা করাই হবে আমার অন্যতম প্রধান কাজ। মহান আল্লাহ তালা যদি আমাকে ইউপি চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে টামটা দক্ষিন ইউনিয়নকে একটি আধুনিক ও ডিজিটাল মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তরিত করবো। আমি নির্বাচিত হলে আমার এই ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব। এই ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলবো। দুঃস্থ মানুষ ও নাগরিক সেবা নিশ্চিত করতে সকলের সার্বিক সহযোগিতা, দোয়া ও সমর্থন কামনা করেছেন তিনি।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সােনার বাংলা ও জননেত্রী  শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল বাংলা গড়তে অগ্রণী ভূমিকা পালন করবো ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ