শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

আরটিভিতে মেহজাবীনের ‘পার্টনার’

বিনোদন ডেস্ক / ২০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
‘পার্টনার’ নাটকের একটি দৃশ্য

সিমি ও তার বান্ধবী রাস্তার পাশ ধরে হেঁটে যাচ্ছিল। হঠাৎ একটা প্রাইভেটকার তাদের শরীরে কাঁদা ছিটিয়ে দেয়। রাগের বসে রাস্তার সেই কাঁদা নিয়ে রকির গাড়ির গ্লাসে ছুঁড়ে মারে তারা। এই থেকেই শুরু তাদের দু’জনার ঝগড়ারপালা।

পরবর্তীতে তারা বাসার ছাদ, শপিংমল কিংবা সিনেমা হলে দেখা হলেই শুরু হয় তুমুল ঝগড়া। দু’জন দুজনকে সহ্য করতে পারে না কোনো ভাবেই। একদিন রকি বারান্দায় দাঁড়িয়ে মোবাইল চলাচ্ছিল। সেদেখলো দুইটা ছেলে সিমিকে বিরক্ত করছে। সে তখন নিচে এসে এর প্রতিবাদ করে। ছেলেগুলো চলে যায়।

এই দেখে সিমির মনে ‘ধন্যবাদ’ শব্দটি ঘুরপাক খাচ্ছিল। কিন্তু মুখে বলতে পারছিল না। সে মায়াবি দৃষ্টিতে কিছুক্ষণ রকির দিকে তাকিয়ে ছিল। একদিন রকি গাড়ি থেকে দেখে, সিমি বস্তির গরীব অসহায় মানুষদের শীতবস্ত্র কেনার জন্য টাকা তুলছে। রকিও সেই বাক্সে টাকা দেয়। এসব নানা ধরনের ইতিবাচক দিক থেকে দু’জন দু’জনকে ভালো লাগতে শুরু করে। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘পার্টনার’।

আরিফুল ইসলাম পাঠকের রচনায় এটি নির্মাণ করেছেন মেহেদী হাসান জনি। নাটকের প্রধান দুই চরিত্র রকি আর সিমি’র চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব ও মেহজাবীন চৌধুরী।

নির্মাতা জানান, আগামীকাল রাত ৮টায় ‘পার্টনার’ প্রচার হবে আরটিভিতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ