শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির জামিনে মুক্তি

মোঃ নাঈম পাটোয়ারী কচুয়া / ১৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদের সাময়িক বরখাস্তকৃত চেয়ারম্যান শাহজাহান শিশির কুমিল্লা কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন।

তিনি হাইকোর্ট থেকে জামিনপ্রাপ্ত হয়ে সোমবার সন্ধ্যায় কুমিল্লা কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি লাভ করেন।

গত ২৩ জুলাই স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ-সচিব জহিরুল ইসলাম স্বাক্ষরিত এক আদেশে শাহজাহান শিশিরকে উপজেলা চেয়ারম্যান পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়। পরে ২৫ আগস্ট শাহজাহান শিশির চাঁদপুর আদালতে জামিন চাইতে গেলে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। গত ২২ অক্টোবর শিশির চাঁদপুর কারাগারে অসুস্থ হয়ে পড়লে কারা কর্তৃপক্ষ তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে কিছুদিন চিকিৎসা নেয়ার পর তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। তিনি টানা ৩ মাস ১২দিন কারাভোগ করেছেন।

এদিকে কচুয়া উপজেলা পরিষদের সাময়িক বহিষ্কার হওয়া চেয়ারম্যান শাহজাহান শিশিরের মুক্তির খবরে বিকালে কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সামনে শিশির ভক্তরা ভিড় জমান। পরে শাহজাহান শিশির সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে কারাগার থেকে বের হয়ে আসলে নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করেন এবং স্লোগানে পুরো এলাকা মাতিয়ে তোলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, শাহজাহান শিশির জামিনের পর নেতাকর্মীদের নিয়ে বিশাল গাড়ি বহরে ঢাকায় তার বাসায় যান। তিনি শারীরিক অসুস্থ থাকায় চিকিৎসা শেষে বাড়িতে আসবেন এবং তার বাবার কবর জিয়ারত ও নেতাকর্মীদের সাথে মিলিত হবেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ