শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন

এশিয়ার ডিজিটাল তারকার তালিকায় পরীমনি

বিনোদন ডেস্ক / ১৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি (ফাইল ছবি)

এশিয়ার ডিজিটাল তারকার তালিকা প্রকাশ করেছে বিজনেস ম্যাগাজিন ফোর্বস। এতে ১০০ জন ‘এশিয়া-প্যাসিফিকস মোস্ট ইনফ্লুয়েনশিয়াল সেলেব্রিটিস অন স্যোশাল মিডিয়া’র তালিকায় স্থান পেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি।

এই তালিকায় ৭০তম স্থানে রয়েছেন পরীমনি। ফোর্বসের দেওয়া তথ্যমতে, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ২৮ বছর বয়সি এই অভিনেত্রীর বর্তমানে ১ কোটি অনুসারী রয়েছে।

পরীমনি ছাড়াও এই তালিকায় এশিয়ার জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রী, গায়ক, গায়িকা, ব্যান্ডদল স্থান পেয়েছে। তালিকায় শীর্ষে রয়েছে দক্ষিণ কোরিয়ান ব্যান্ডদল ‘ব্ল্যাকপিংক’। এরপর আছেন চীনা অভিনেতা জ্যাকসন ইয়ে। তৃতীয় স্থানে থাই অভিনেত্রী দাভিকা হুরনে। শীর্ষ পাঁচে আরো আছেন—বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন এবং ভিয়েতনামের মডেল-অভিনেত্রী-গায়িকা চি পু। এছাড়াও এই তালিকায় রয়েছে দক্ষিণ কোরিয়ান ব্যান্ড দল বিটিএস, অক্ষয় কুমার, শাহরুখ খান, অভিনেত্রী আলিয়া ভাট প্রমুখ।

‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন পরীমনি। ক্যারিয়ারের শুরুতে সর্বাধিক সংখ্যক চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় উঠে আসেন তিনি। অভিষেকের বছরই তার অভিনীত ছয়টি চলচ্চিত্র মুক্তি পায়। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।

পরীমনি অভিনীত পরবর্তী সিনেমা ‘বিশ্বসুন্দরী’। চয়নিকা চৌধুরী পরিচালিত এ সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম। আগামী ১১ ডিসেম্বর মুক্তি পাবে এটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ