শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন

চাঁদপুরে ৪ দিনব্যাপী নাট্যোৎসবের উদ্বোধন

চাঁদপুর প্রতিনিধি / ২০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে শুরু হয়েছে বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশন ভুক্ত নাট্য সংগঠন চাঁদপুর ড্রামা’র ৪ দিনব্যাপী নাট্যোৎসব।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌরসভার মেয়র এড. জিল্লুর রহমান জুয়েল।

তিনি তার বক্তব্যে বলেন, সংস্কৃতি যে আদর্শ ধারণ করে সে আদর্শের বিজয় সুনিশ্চিত। সংস্কৃতির উন্নয়নে আমরা এই পৌর এলাকায় পৌরসভার নিজস্ব অর্থায়নেই একাধিক মুক্ত মঞ্চ করবো।আপনারা জানেন শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপি মহোদয়ের সময়ে চাঁদপুরে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে তা চাঁদপুরের ইতিহাসে বিরল। আমরা চাঁদপুর পৌর অডিটোরিয়াম কে এই গুণী মানুষটির নামে নামকরণ করব।

এ নাট্যোৎসবের উদ্বোধন করেন, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সেক্রেটারী জেনারেল কামাল বায়োজিদ।

এসময় তিনি বলেন, আমরা চাই একটি সোনার বাংলাদেশ মানবিক বাংলাদেশ গড়তে। আর এই বাংলাদেশ গড়তে হলে সংস্কৃতির উন্নয়ন অপরিহার্য। যারা সংস্কৃতির সাথে জড়িত তারা মাদক ইভটিজিং সহ বিভিন্ন অপকর্ম থেকে নিজেদেরকে দূরে রাখেন।আমি আশা রাখি স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে চাঁদপুর একটি মেয়র নাট্যোৎসব হবে। যা দেখে অন্যান্য মেয়র মহোদয়রা উৎসাহিত হবেন এবং সাংস্কৃতিক কর্মকাণ্ডে এগিয়ে আসবেন।

চাঁদপুর ড্রামার সভাপতি তপন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মানিক পোদ্দারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী বেপারী, পৌরসভার প্যানেল মেয়র মোঃ হেলাল হোসাইন, মুক্তিযুদ্ধের বিজয়মেলা ও চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠনের মহাসচিব হারুন-আল-রশিদ, সংবর্ধিত অতিথি ফরিদা ইলিয়াস।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর ড্রামার সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ আল ফারুক, অন্যান্য নাট্য গোষ্ঠীর সভাপতি শহীদ পাটওয়ারী, বর্নচোরা নাট্য গোষ্ঠীর সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী, বিআইডব্লিটিএ ঠিকাদার কল্যাণ সমিতি চাঁদপুর জেলা শাখা পরিষদের সভাপতি ও চাঁদপুর ড্রামার কার্যকরী সদস্য মোঃ ফারুক হোসেন ভূঁইয়া, সাবেক সাধারণ সম্পাদক ইমদাদুল হক মিলন, সাংগঠনিক সুমন সরকার জয় প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ