শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ২

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ / ২৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

চাঁদপুরের ফরিদগঞ্জে সিএনজির ও তেলের ভাউচারের সাথে মুখােমুখি সংঘর্ষে ২ জন নিহত সহ ১ জন আহত হয়।

মঙ্গলবার (১ ডিসেম্বর) সকালে চাঁদপুর টু লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে উপজেলা স্বাস্ব্যসেবা কেন্দ্রের (চতুরা হাসপাতালের) সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, সংঘর্ষে সিএনজির মধ্যে থাকা তিনজন যাত্রীর ২ জন নিহতন ১ জন গুরুতর আহত হয়। আহত একজনকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সংঘর্ষে নিহত ২ জনের মধ্যে ১. মোঃ জাহাঙ্গীর আলম( সিএনজি ড্রাইবার), ২. রুমা আক্তার(যাত্রী)।

এ বিষয়ে ফরিদগঞ্জ অফিসার ইনচার্জ মোঃ শহিদ হোসেন জানান, সিএনজি ও তেলের ভাউচারের সাথে সংঘর্ষের খবর পেয়ে পোর্স পাঠানো হয়েছে, সিএনজি ড্রাইভার ও ১ জন যাত্রী নিহত হয়েছে , এছারা অপর আরেকজন যাত্রী গুরুতর আহত হয়েছে বলে জানা যায়,

এদিকে আহত যাএীকে চাঁদপুর সদর জেনারেল সরকারি হাসপাতালে চিকিৎসা সেবার জন্য পাঠানো হয়েছে, তবে তিনি আশংখ্যা মুক্ত নয় বলে কর্মরত চিকিৎসক জানান।

অপর দিকে তেলের ভাউচার ড্রাইভার পলাতক আছে, বাংলাদেশ সড়ক আইন অনুযায়ী অপরাধীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ চলছে বলে ফরিদগঞ্জ থানা জানান।


আপনার মতামত লিখুন :

One response to “ফরিদগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ২”

  1. […] আরও পড়ুন…..ফরিদগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ২ […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ