শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

কচুয়ায় সর্বোচ্চ বকেয়া আদায় কারীদের মাঝে ক্রেষ্ট প্রদান

আফাজউদ্দিন মানিক, কচুয়া / ৩৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

চাঁদপুরের কচুয়ায় জোনাল অফিস মিলনায়তনে চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১ (কচুয়া) জোনাল অফিসে সর্বোচ্চ বকেয়া আদায় কারীদের মাঝে ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) ষ্টাফ মিটিংয়ে চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১ (কচুয়া) জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ইসি জ্যোতিষ চন্দ্র রবি দাস এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেনারেল ম্যানেজার মোঃ কেফায়েত উল্লাহ।

তিনি তার বক্তব্যে বলেন, সমিতির বকেয়া বিদ্যুৎবিলের টাকা আদায়কারী হিসেবে অগ্রাধীকার ভিত্তিতে আজ সমিতি ৫ জনকে ক্রেষ্ট ও প্রসংশাপত্র দিয়েছে। আগামীদিনে ও বকেয়া আদায়ে অগ্রাধীকার ভিত্তিতে পুরস্কৃত করা হবে।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাচার সাব জোনাল অফিসের এজিএম (ওএন্ডএম) দেবব্রত ভৌমিক,কচুয়া জোনাল অফিসের এজিএম (ওএন্ডএম) মোঃ সিজান আহমেদ, জুনিয়র ইঞ্জিনিয়ার মোঃ কাজী জাকারিয়া ও নরোত্তম চন্দ্র নাথ, বিলিং সুপার ভাইজার আলোয় রাণী ভৌমিক, সহকারী প্লান্ট হিসাব রক্ষক মোঃ সাইদুর রহমান, ওয়্যারিং পরিদর্শক মোঃ জিয়াউল ইসলাম সহ সমিতির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা/ কর্মচারীগণ।
অনুষ্ঠানে ২০১৯/২০ অর্থ বছরে সর্বোচ্চ বকেয়া আদায়কারী হিসেবে মিটার রিডার কাম মেসেঞ্জার ৫ জনের হাতে পুরস্কার এবং প্রসংশাপত্র এবং অন্যান্য দের হাতে সান্তনা পুরস্কার তুলে দেন প্রধান অতিথি।

পুরস্কার প্রাপ্তরা হলেন মোঃ মোজহারুল ইসলাম, আলী আহমেদ,মোঃ আবদুর রউফ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ