শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

টিকামন্ত্রী নিয়োগ দিয়েছে যুক্তরাজ্য

আন্তর্জাতিক ডেস্ক / ২২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
নাদিম জাহাউই (ফাইল ছবি)

করোনার টিকা ব্যবস্থাপনা নিয়ে একান্তভাবে কাজ করতে টিকামন্ত্রী নিয়োগ দিয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। শনিবার প্রধানমন্ত্রীর দপ্তর থেকে এ তথ্য জানানো হয়েছে।

স্বাস্থ্যমন্ত্রীর পদমর্যাদার নাদিম জাহাউই করোনার টিকার উন্নয়ন ও বিতরণসহ ব্যবস্থাপনার দায়িত্বে থাকবেন। আগামী গ্রীষ্ম পর্যন্ত তিনি এ দায়িত্ব পালন করবেন। তার কাজের অগ্রগতির বিষয়ে স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানককের কাছে প্রতিবেদন দাখিল করবেন ইরাকি বংশোদ্ভূত নাদিম।

এক বিবৃতিতে ডাউনিংস্ট্রিট বলেছে, ‘এমপি নাদিম জাহাউইকে স্বাস্থ্য ও সমাজ সেবা বিভাগের পার্লামেন্টারি আন্ডারসেক্রেটারি হিসেবে নিয়োগের অনুমোদন দেওয়া সন্তোষ প্রকাশ করেছেন রানি।

এদিকে, ন্যাশনাল হেলথ সার্ভিস জানিয়েছে, মধ্য ডিসেম্বরের আগেই করোনার টিকার অনুমোদন দিতে যাচ্ছে যুক্তরাজ্যের নিয়ন্ত্রক সংস্থা। প্রথম ধাপেই টিকা পাবেন স্বাস্থ্যকর্মীরা।

  • তথ্যসূত্র: রাইজিংবিডি.কম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ