সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

চাঁদপুরে নিরাপদ খাদ্য আইনে ৮টি মামলা

আরিফ খান, চাঁদপুর / ২২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

চাঁদপুরে নিরাপদ খাদ্য আইনে অপরিচ্ছন্নতা, নিন্ম মানের পণ্য বিক্রয়, বেশী দামে পন্য বিক্রয়,পন্যের মূল্যে ঘষামাঝাসহ নানা কারণে ৮টি নিয়মিত মামলা দায়ের করেছে আদালত।

সোমবার (২৩ নভেম্বর) বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কামাল হোসাইন।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক নাজিম হোসেন শেখ, জেলা স্যানেটারি ইন্সপেক্টর এস এম সাইফুদ্দিন, ফুড ইন্সপেক্টর নাছির উদ্দিন, চাঁদপুর মডেল থানার এএসআই জ্ঞানময়সহ পুলিশ সদস্যরা ।

মামলা দায়েরকৃত প্রতিষ্ঠানগুলো হলোঃ এলিট চাইনিজ এন্ড কমিউনিটি সেন্টার, লঞ্চঘাট এলাকার রিয়াদ স্টোর, সিকদার স্টোর, মাইন স্টোর, মামুন স্টোর, বিআইডব্লিউটিএ ক্যান্টিন, সেলিম হোটেল ও শহরের কালিবাড়ি এলাকার ভূঁইয়া বিগ বাজার।

জেলা স্যানেটারি ইন্সপেক্টর এস এম সাইফুদ্দিন জানান, ৮টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে নানা অনিয়মের কারনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে এলিট চাইনিজ এন্ড কমিউনিটি সেন্টার, লঞ্চঘাট এলাকার রিয়াদ স্টোর, সিকদার স্টোর, মাইন স্টোর, মামুন স্টোর, বিআইডব্লিউটিএ ক্যান্টিন, সেলিম হোটেল কে ৩ ডিসেম্বর ও শহরের কালিবাড়ি এলাকার ভূঁইয়া বিগ বাজার কে ৭ ডিসেম্বর আদালতে হাজির হওয়ার নির্দেশ প্রদান করা হয় এবং অভিযানে কিছু পণ্য জব্দ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ