শিরোনাম
জাতীয় ঈদগাহে প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় ক্যানসার আক্রান্তের পর প্রথমবার জনসম্মুখে ব্রিটিশ রাজবধূ ক্যাথরিন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে : কাদের পদ্মা সেতুতে ৫ কোটি টাকা টোল আদায় সবুজ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর ঈদের দিন কেমন থাকবে আবহাওয়া আরাফার দিনের বিশেষ মর্যাদা ও আমল ২০২৩-২৪ অর্থবছরের সম্পূরক বাজেট পাস দিল্লিতে শেখ হাসিনার সঙ্গে সোনিয়া গান্ধীর সাক্ষাৎ বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী প্রতিষ্ঠাবার্ষিকীতে সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৩ অল্পের জন্য রক্ষা পেলেন ট্রেনের ৩০০ যাত্রী বেনাপোলে দুর্বৃত্তের কোপে গুরুতর আহত রাজস্ব কর্মকর্তা
রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

চাঁদপুরে রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের অভিষেক

আরিফ খান, চাঁদপুর / ২৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২১ নভেম্বর, ২০২০

চাঁদপুরে রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের ২৬তম অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

২০ নভেম্বর (শুক্রবার) বেলা ১১টায় চাঁদপুর রোটারী ভবনে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

এসময় তিনি বলেন, কিশোর বয়সী যুবক-যুবতীদের মধ্যে নানা ধরনের প্রবণতা থাকে। আর সেই দিকটা লক্ষ্য রেখে রোটারী ইন্টারন্যাশনাল যুবক-যুবতীদের জন্য রোটার‌্যাক্ট ক্লাব গঠন করেছে। এতে ১৮ থেকে ৩০ বছর বয়সী যুবক-যুবতীরা সমাজের নানা সেবামূলক কাজ, নিজেদের নেতৃত্ব ও বন্ধুত্ব বিকাশে কাজ করে। ফলে তারা একটি সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ সমাজ বিনির্মাণে নিজেদের গড়ে তোলে।

তিনি আরো বলেন, চাঁদপুরেও রোটারী এবং রোটার‌্যাক্ট ক্লাব সমাজের অসহায় মানুষের সেবায় কাজ করে। তাদের মধ্যে দেশের ও আন্তর্জাতিকভাবে নেতৃত্ব দেয়ার সামর্থ্য গড়ে উঠেছে। আমি চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের অভিষেক অনুষ্ঠানের সফলতা এবং তাদের ভালো কাজগুলোর জন্য সাধুবাদ জানাই।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর রোটারী ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক, রোটারিয়ান পিপি কাজী শাহাদাত, পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান অ্যাড. সাইয়্যেদুল ইসলাম বাবু, প্রেসিডেন্ট রোটারিয়ান নাসির উদ্দিন খান, সেক্রেটারী রোটারিয়ান অ্যাড. নজরুল ইসলাম খোকন, পার্টনার ইন সার্ভিস কমিটির (চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাব) চেয়ারম্যান ও দৈনিক ইলশেপাড়ের প্রধান সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন এবং সাবেক চেয়ারম্যান রোটারিয়ান এড. পলাশ মজুমদার।

বিশেষ অতিথির বক্তব্যে কাজী শাহাদাত বলেন, আজকের রোটার‌্যাক্টরাই ভবিষ্যতে রোটারিয়ান হিসেবে দেশ ও মানুষের সেবা করবে। তাদের প্রতি সেবা ও নেতৃত্ব ধরে রেখে অসহায়ের সহযোগিতা করার প্রত্যাশা ব্যক্ত করেন।

চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের অভিষেক কমিটির চেয়ারম্যান রো. পিপি সৈকত পাল ও পিপি রো. অনয় দেবনাথ ধ্রুব’র পরিচালনায় আরো বক্তব্য রাখেন, ক্লাবের প্রেসিডেন্ট রো. সুদীপ সরকার, সদ্য সাবেক সভাপতি রো. প্রশান্ত কুমার সাহা নিশান, সদ্য সাবেক সচিব রো. বিশ্বজিৎ সাহা, সেক্রেটারী রো. কুলদীপ মালাকার, ক্লাব সেবা পরিচালক আফসানা আক্তার তন্বী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ