শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

চাঁদপুরে রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের অভিষেক

আরিফ খান, চাঁদপুর / ২৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২১ নভেম্বর, ২০২০

চাঁদপুরে রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের ২৬তম অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

২০ নভেম্বর (শুক্রবার) বেলা ১১টায় চাঁদপুর রোটারী ভবনে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

এসময় তিনি বলেন, কিশোর বয়সী যুবক-যুবতীদের মধ্যে নানা ধরনের প্রবণতা থাকে। আর সেই দিকটা লক্ষ্য রেখে রোটারী ইন্টারন্যাশনাল যুবক-যুবতীদের জন্য রোটার‌্যাক্ট ক্লাব গঠন করেছে। এতে ১৮ থেকে ৩০ বছর বয়সী যুবক-যুবতীরা সমাজের নানা সেবামূলক কাজ, নিজেদের নেতৃত্ব ও বন্ধুত্ব বিকাশে কাজ করে। ফলে তারা একটি সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ সমাজ বিনির্মাণে নিজেদের গড়ে তোলে।

তিনি আরো বলেন, চাঁদপুরেও রোটারী এবং রোটার‌্যাক্ট ক্লাব সমাজের অসহায় মানুষের সেবায় কাজ করে। তাদের মধ্যে দেশের ও আন্তর্জাতিকভাবে নেতৃত্ব দেয়ার সামর্থ্য গড়ে উঠেছে। আমি চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের অভিষেক অনুষ্ঠানের সফলতা এবং তাদের ভালো কাজগুলোর জন্য সাধুবাদ জানাই।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর রোটারী ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক, রোটারিয়ান পিপি কাজী শাহাদাত, পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান অ্যাড. সাইয়্যেদুল ইসলাম বাবু, প্রেসিডেন্ট রোটারিয়ান নাসির উদ্দিন খান, সেক্রেটারী রোটারিয়ান অ্যাড. নজরুল ইসলাম খোকন, পার্টনার ইন সার্ভিস কমিটির (চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাব) চেয়ারম্যান ও দৈনিক ইলশেপাড়ের প্রধান সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন এবং সাবেক চেয়ারম্যান রোটারিয়ান এড. পলাশ মজুমদার।

বিশেষ অতিথির বক্তব্যে কাজী শাহাদাত বলেন, আজকের রোটার‌্যাক্টরাই ভবিষ্যতে রোটারিয়ান হিসেবে দেশ ও মানুষের সেবা করবে। তাদের প্রতি সেবা ও নেতৃত্ব ধরে রেখে অসহায়ের সহযোগিতা করার প্রত্যাশা ব্যক্ত করেন।

চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের অভিষেক কমিটির চেয়ারম্যান রো. পিপি সৈকত পাল ও পিপি রো. অনয় দেবনাথ ধ্রুব’র পরিচালনায় আরো বক্তব্য রাখেন, ক্লাবের প্রেসিডেন্ট রো. সুদীপ সরকার, সদ্য সাবেক সভাপতি রো. প্রশান্ত কুমার সাহা নিশান, সদ্য সাবেক সচিব রো. বিশ্বজিৎ সাহা, সেক্রেটারী রো. কুলদীপ মালাকার, ক্লাব সেবা পরিচালক আফসানা আক্তার তন্বী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ