শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

মতলবে বুদ্ধি প্রতিবন্ধি মোঃ ইসমাইল হোসেন নিখোঁজ

মোঃ রবিউল আলম / ৩৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
বুদ্ধি প্রতিবন্ধি ইসমাইল হোসেন (ফাইল ছবি)

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ৪নং নারায়নপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড বারৈগাঁও (লাল গাজী প্রধানীয়া বাড়ির) বুদ্ধি প্রতিবন্ধি মোঃ ইসমাইল হোসেন(১৭), পিতা-মোঃ বিল্লাল প্রধানীয়া, মাতা- মোসাঃ রাবেয়া বেগম(৩৫) এর সন্তান গত ১৫ই নভেম্বর (রবিবার) সকাল আনুমানিক ১০টার সময় কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিখোঁজ হন।

তার মা রাবেয়া বেগম আমাদের বিশেষ প্রতিনিধি মোঃ রবিউল আলমকে জানান, আমি আমার বুদ্ধিপ্রতিবন্ধি ছেলে মোঃ ইসমাইল হোসেন (১৭) কে নিয়ে ১৩ই নভেম্বর (শুক্রবার) কচুয়া উপজেলার উত্তর আকানিয়া (ফকির বাড়ি) আমার বোনের বাড়িতে যাই।
আমার বোনের জামাই নবীর হোসেন অসুস্থ হয়ে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন। আমার ছেলে আমার তালই মোঃ আঃ রশিদ(৬০) এর সাথে গত ১৫ ই নভেম্বর (রবিবার) সকাল ১০ টার সময় আমার ভগ্নিপতিকে দেখার জন্য কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে বের হয়ে আর বাড়িতে আসে নি। ছেলে বাড়িতে না আসায়  আমার আত্নীয় – স্বজনদের বাড়িসহ সম্ভাব্য সকল স্থানে খোজাখুজি করেও কোথাও সন্ধান না পেয়ে কচুয়া থানায় একটি নিখোঁজ সাধারণ ডায়েরি করি। যার নং- ৭১৩।
বর্ণনাঃ নাম-বুদ্ধিপ্রতিবন্ধি মোঃইসমাইল হোসেন (১৭), গায়ের রং কালো, মুখমন্ডল লম্বাটে, উচ্চতা ৪ ফুট ৬ ইঞ্চি, গায়ে চেক শার্ট, পড়নে কালো জিন্স প্যান্ট, চোখের বর্ণ কালো স্বাস্থ্য হালকা পাতলা মাথার চুল কালো।
যদি কোন হৃদয়বান ব্যাক্তি ছেলেটিকে পেয়ে থাকেন, তাহলে ছেলেটির মায়ের মোবাইল নাম্বারে -01892566917 বা তার মামার মোবাইল নাম্বারে- 0194940184 বা কচুয়া থানায় অথবা মতলব দক্ষিণ থানায় যোগাযোগ করুন।

মানুষ মানুষের জন্য, মানবতার সেবায় এগিয়ে আসুন। আপনাদের সম্মিলিত সহযোগিতাই পারে হারানো ছেলেটিকে তার  পিতা-মাতা ও আপন জনের কাছে পৌছে দিতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ