শিরোনাম
জাতীয় ঈদগাহে প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় ক্যানসার আক্রান্তের পর প্রথমবার জনসম্মুখে ব্রিটিশ রাজবধূ ক্যাথরিন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে : কাদের পদ্মা সেতুতে ৫ কোটি টাকা টোল আদায় সবুজ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর ঈদের দিন কেমন থাকবে আবহাওয়া আরাফার দিনের বিশেষ মর্যাদা ও আমল ২০২৩-২৪ অর্থবছরের সম্পূরক বাজেট পাস দিল্লিতে শেখ হাসিনার সঙ্গে সোনিয়া গান্ধীর সাক্ষাৎ বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী প্রতিষ্ঠাবার্ষিকীতে সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৩ অল্পের জন্য রক্ষা পেলেন ট্রেনের ৩০০ যাত্রী বেনাপোলে দুর্বৃত্তের কোপে গুরুতর আহত রাজস্ব কর্মকর্তা
রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:০১ অপরাহ্ন

৩১ ডিসেম্বর পর্যন্ত পাঁচ রুটে বিমানের ফ্লাইট স্থগিত

নিজস্ব প্রতিবেদক / ১৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

করোনা মহামারীর কারণে আন্তর্জাতিক পাঁচ রুটে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত ফ্লাইট স্থগিতের সময় বাড়িয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বিমান সূত্র জানায়, ব্যাংকক, ম্যানচেস্টার, কাঠমুণ্ডু, মদিনা ও কুয়েত রুটে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত ফ্লাইট স্থগিত করা হল। পরিস্থিতি উন্নতি সাপেক্ষে ফ্লাইট চালুর দিন ও তারিখ জানিয়ে দেয়া হবে।

এর আগে গত ১ নভেম্বর ফ্লাইট স্থগিতের সময়সীমা ৩০ নভেম্বর পর্যন্ত বর্ধিত করে বিমান। সর্বশেষ বৃহস্পতিবার আরেক দফায় ফ্লাইট স্থগিতের সময় বাড়াল রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান সংস্থাটি।

চীনের উহান থেকে উৎপত্তি প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) মহামারী আকার ধারণ করে সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে।  গত মার্চ মাস থেকে বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে বাংলাদেশের ফ্লাইট যোগাযোগ বন্ধ হয়ে যায়। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সও কয়েকটি রুট ছাড়া আন্তর্জাতিক সব রুটে ফ্লাইট চালানো বন্ধ করে দেয়। পরে ধীরে ধীরে করোনার প্রকোপ কমতে থাকায় কিছু কিছু দেশের সঙ্গে ফ্লাইট চালানো শুরু করে বিমান। তবে ব্যাংকক, ম্যানচেস্টার, কাঠমুণ্ডু, মদিনা ও কুয়েত রুটে এখনও ফ্লাইট চালু করেনি বিমান।

এদিকে প্রথম ধাপ শেষ হয়ে এবার করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে বিভিন্ন দেশে। বাংলাদেশও করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা করা হচ্ছে। তাই পরিস্থিতি বিবেচনায় আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত ওই পাঁচ রুটে ফ্লাইট স্থগিতের সময়সীমা আরও বাড়িয়েছে বিমান।

  • সূত্র: যুগান্তর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ