শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

মতলবে মাস্ক না পরায় ৪৬০০ টাকা জরিমানা

মো: রবিউল আলম, মতলব / ৩৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
অভিযান পরিচালনায় সহকারী কমিশনার ভুমি ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাবা নুশরাত শারমিন।

চাঁদপুরের মতলব দক্ষিন পৌর এলাকায় করোনা সংক্রমণ প্রতিরোধে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে যাত্রীবাহী যানবাহনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন উপজেলা প্রশাসন।

১৭ নভেম্বর (মঙ্গলবার) অভিযান পরিচালনা করেন মতলব দক্ষিণ উপজেলা সহকারী কমিশনার ভুমি ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাবা নুশরাত শারমিন। এ সময় তার নেতৃত্বে ২০ টি মামলায় ৪৬০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন, মতলব দক্ষিণ থানার এ এস আই মোঃ ইকবাল, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলম সহ সংঙ্গীয় ফোর্স।

সহকারী কমিশনার ভুমি ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাবা নুশরাত শারমিন মাস্ক ব্যবহার সরকার বাধ্যতামূলক করতে এ অভিযান চালানো হয়েছে। মাস্ক ব্যবহারে জনসাধারণকে বাধ্য করতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। মাস্ক ব্যবহার নিশ্চিতে প্রসাশন কঠোর অবস্থানে যাবে বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ