শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

ঈদ শেষে কর্মস্থলে ফেরা, পথে পথে ভোগান্তি

নিউজ ডেস্ক / ১৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৬ মে, ২০২১

ঈদের ছুটি শেষ। এবার ফেরার পালা। কর্মস্থলে ফেরার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা এলাকায় ঢাকাগামী কর্মজীবী মানুষের পথে পথে ব্যাপক দুর্ভোগ ও হয়রানির শিকার হতে দেখা গেছে।

বাসযোগে আসার পথে ভালুকা ব্রিজের দক্ষিণ পাশে ভরাডোবা হাইওয়ে থানা পুলিশ যাত্রীবোঝাই বাসগুলো ময়মনসিংহের দিকে ফিরিয়ে দিচ্ছে। এতে রাস্তার দুই পাশে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে।

রোববার সকাল থেকে দূরপাল্লার বাসসহ বিভিন্ন সড়কের বাস দিয়ে মহামারি করোনায় সামাজিক দূরত্বকে উপেক্ষা করে বাসের ভিতরে যাত্রী দাঁড় করিয়ে পরিবহন করতে দেখা যায়। দুপুরের পর থেকে ভরাডোবা হাইওয়ে থানা পুলিশকে ভালুকা খীরু ব্রিজের দক্ষিণ পাশে রাস্তার মাঝে বেঞ্চ ফেলে যাত্রীবাহী বাসগুলোকে ময়মনসিংহের দিকে ফিরিয়ে দিতে দেখা যায়।

এ সময় রাস্তার দুই পাশে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। কিছু কিছু যাত্রী বাস থেকে নেমে কিছু দূর হেঁটে গিয়ে অটোরিকশা, সিএনজি, পিকআপযোগে ৪-৫ গুণ ভাড়া বেশি দিয়ে মাস্টারবাড়ি, মাওনা চৌরাস্তা, গাজীপুর চৌরাস্তা যাচ্ছেন।

গাজীপুরে কর্মরত পোশাক কারখানা শ্রমিক হাবিব জানান, আমি শেরপুর থেকে ৫০০ টাকা চুক্তি করে গাজীপুর চৌরাস্তায় যাচ্ছিলাম। ভালুকায় আসার পর পুলিশ বাসটি আটকে দেয়ার পর বেশ কিছু পথ হেঁটে এসে বিকল্প পরিবহন খুঁজছি।

ভরাডোবা হাইওয়ে থানার এসআই জিয়াউল হক জানান, দেশজুড়ে মহামারি করোনা রোধে ও আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আমরা যাত্রীবাহী ঢাকাগামী বাসগুলো ঘুরিয়ে দিচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ