শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

চাঁদপুরে নৌ পুলিশের অভিযানে ৩০ জেলে আটক

সজীব দেবনাথ, চাঁদপুর / ২২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২২ মার্চ, ২০২১

জাটকা রক্ষায় অভয়াশ্রম চলাকালে চাঁদপুর নৌ পুলিশের অভিযানে ৩০ জেলেকে আটক করা হয়েছে।
এসময় তাদের কাছ থেকে ১শ কেজি জাটকা জব্দ করা হয়েছে যা বিভিন্ন এতিম খানায় বিতরন করা হয়। ১ লাখ মিটার নিষিদ্ধ কারেন্ট জাল উদ্ধার করা হয়েছে। জব্দকৃত জাল গুলো আগুনে পুড়িয়ে বিনস্ট করা হয়েছে।

রোববার রাত ১০টা থেকে সোমবার সকাল ৬টা পর্যন্ত চাঁদপুর নৌ-থানার ভারপ্রাপ্ত ইনচার্জ এস আই জহিরুল ইসলামের নেতৃত্বে  মেঘনা নদীর পুরান বাজার রনা গোয়াল, রাজরাজেশ্বর,লালপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আবিদা সিফাতের নেতৃত্বে শিক্ষানবিশ ম্যাজিস্ট্রেট জাহিদ হাসান, মেশকাতুল ইসলাম,রিক্তা খাতুন ও রেশমা চাঁদপুর নৌ-থানায় মোবাইল কোট বসিয়ে সাজা প্রদান করা হয়। অপ্রাপ্তদের ৬ জনকে মোচলেকা রেখে পরিবারের জিম্মায় দেয়া হয়। ২৩ জন জেলেকে এক বছর করে সশ্রম কারাদণ্ড ও ১ জন জেলেকে এক বছরের কারাদণ্ড ও একহাজার টাকা অর্থ দণ্ড দেয়া হয়েছে।

মোচলেকা দিয়ে ছেড়ে দেয়া অপ্রাপ্ত জেলেরা হলোঃ আবুল কালাম (১৩),সজিব বেপারী (১৬),মিলন গাজী (১৬),জুম্মন গাজী (১৪),সুমন দেওয়ান (১৩),আমির হোসেন (১৩)।উভয়দণ্ডে দণ্ডিত হলোঃ সোহেল বকাউল (৩৫)।

আটককৃত জেলেরা হলোঃ মমিন আলী গাজী (৩২),মনির হোসেন সরকার (৩৫),নিজাম তপাদার (৪৫), জাকির সিকদার (৪০), আলাউদ্দিন (৪০),আবুল হোনেন বেপারী (২৬),আবু বকর বেপারী (৩৮), ইমান হোসেন (২০),কাইয়ুম (৩৫), জহিরুল ইসলাম (২০),হান্নান জমাদার (৩৫), খোকন দেওয়ান (৫৫), রহমত আলী (১৬),বিল্লাল হোসেন (২৯),আবুল বকাউল (১৯),ইমন (১৮),হানিফ (২১),ইসমাইল বেপারী (২০),আজিজ সরকার (৩৫),বিল্লাল হোসেন (৩৩),মাহফুজ প্রধান (১৮),সাত্তার (২০) ও দেলোয়ার হোসেন (২০)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ