শিরোনাম
‘মেট্রোরেলে ভ্যাট পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী’: কাদের মধ্যরাত থেকে মাছ আহরণ বন্ধ ৬৫ দিনের জন্য চলতি মাসের ১৭ দিনে দেশে এলো ১৩৬ কোটি ডলার স্বর্ণের ভ‌রি ১ লাখ ১৯ হাজার টাকা ছাড়াল পায়রা বন্দরের সাথে সড়ক ও রেলের সংযোগ বাড়ানোর সুপারিশ পাকিস্তানে গাড়ি খাদে পড়ে নিহত ১৪ যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল দ্বিতীয় ধাপের উপজেলা ভোটের মাঠে ১৫৭ ম্যাজিস্ট্রেট চাঁদপুর জমিন পত্রিকার ২৫ বছরে পদার্পণে মিলাদ জলবায়ু পরিবর্তন ইস্যুতে একসঙ্গে কাজ করার প্রত্যাশা যুক্তরাষ্ট্রের যুক্তরাষ্ট্র গেলেন সেনাবাহিনী প্রধান চিহ্নিত হচ্ছে কারিগরির ৫ হাজার জাল সনদধারীরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জ্ঞাতার্থে অবগতি পত্র প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়ে পাইলটের মৃত্যু বাইডেনের অস্ত্র সরবরাহ বন্ধের হুমকি খুবই হতাশাজনক: ইসরাইল
সোমবার, ২০ মে ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

চাঁদপুরে আর এন্ড এস ব্রিকফিল্ড’কে ১ লক্ষ টাকা জরিমানা

চাঁদপুর প্রতিনিধি / ২২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুর সদর উপজেলার শাহতলীতে স্থাপিত আর এন্ড এস ব্রিক ফিল্ডের দীর্ঘদিন যাবত লাইসেন্স না থাকায় ১ লক্ষ টাকা অর্থদন্ড আদায় করা হয়েছে ।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ব্রিক ফিল্ড সমূহের লাইসেন্স না থাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল মোর্শেদ ভ্রাম্যমান আদালতে এ আদেশ দেন।

জানা যায়, ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন, ২০১৩ অনুযায়ী এ অভিযান পরিচালনা করা হয়েছে। পরিবেশ অধিদপ্তর এর ইন্সপেক্টর উত্তম কুমার, পেশকার মোঃ জহিরুল ইসলাম,পুলিশ ফোর্সের সদস্যবৃন্দ, ফায়ার সার্ভিসের সদস্য ও আনসার বাহিনীর সদস্যগণ সার্বিক সহযোগিতা প্রদান করেন।

এ সময় চাঁদপুর পরিবেশ অধিদপ্তরের ইন্সপেক্টর উত্তম কুমার গণমাধ্যম কে জানান ভবিষ্যতে জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ