শিরোনাম
Online Gambling Establishment Payment Techniques in Canada: A Comprehensive Guide The Safest Online Gaming Sites: A Comprehensive Guide চাঁদপুর জমিন পত্রিকার ২৫ বছরে পদার্পণে মিলাদ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জ্ঞাতার্থে অবগতি পত্র প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়ে পাইলটের মৃত্যু বাইডেনের অস্ত্র সরবরাহ বন্ধের হুমকি খুবই হতাশাজনক: ইসরাইল প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী ৪৬তম বিসিএস প্রিলিমিনারির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০৬৩৮ দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী উপজেলা ভোট অবাধ ও শান্তিপূর্ণ হয়েছে: সিইসি অ্যাস্ট্রাজেনেকা টিকার বিষয়ে অনুসন্ধান চলছে: স্বাস্থ্যমন্ত্রী বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশী নিহত গাজীপুরের তিন উপজেলায় ভোটগ্রহণ শুরু সারাদেশে পরিবেশ রক্ষায় গাছ কাটা নিয়ন্ত্রণে হাইকোর্টের রুল কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

মতলব দক্ষিণে দুদিনে মেয়রসহ ৯০ জনকে টিকাদান

মো: রবিউল আলম, মতলব (দ;) (চাঁদপুর) / ১৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুরের মতলব দক্ষিণে করোনা ভাইরাস প্রতিরোধে টিকাদান কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক।

রোববার (৭ ফেব্রুয়ারি) মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান কর্মসূচীর উদ্বোধন করা হয়। দুইদিনে টিকা নিয়েছেন ৬০ জন।

মতলব পৌরসভার মেয়র আলহাজ্ব আওলাদ হোসেন লিটন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কায়সার আহমেদ হিমেল, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রাজীব কিশোর বণিক, মতলব পৌরসভার প্যানেল মেয়র আবুল বাসার পারভেজ মিয়াজী ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম খাঁন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমা, সহকারী শিক্ষা অফিসার আহসান হাবীবসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওসার হিমেল জানান, গত ৭ ও ৮ ফেব্রুয়ারি ৬০জনকে টিকা প্রদান করা হয়েছে।

এদিকে, টিকাদান কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিএইচএম কবির আহমেদ। এ সময় তিনি হাসপাতালের চিকিৎসক ও নার্সদের সাথে মতবিনিময় করেন এবং সকল কার্যক্রমে সহযোগীতার আশ্বাস প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ