শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

হাজীগঞ্জে এ প্রথম হ্যালিপ্যাড উদ্বোধন

মোসাদ্দেক হোসেন , হাজীগঞ্জ (চাঁদপুর) / ১৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১

চাঁদপুর জেলায় এ প্রথম হাজীগঞ্জ বিজনেস পার্ক ট্রেড সেন্টারের ১৪ তলার ছাদে বিমান অবতারনের লক্ষে হেলিপ্যাড নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি)সকালে উক্ত নির্মাণ কাজ উদ্বোধন করেন, আধুনিক হাজীগঞ্জের রূপকার, মডেল সরকারি কলেজের প্রতিষ্ঠাতা, বড় মসজিদের মোতাওয়াল্লী অধ্যক্ষ ড. মো.আলমগীর কবির পাটোওয়ারী।

এ সময় উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ বড় মসজিদের ভারপ্রাপ্ত মোতাওয়াল্লী প্রিন্স শাকিল আহমেদ, মসজিদের ইমাম ও খতিব মুফতি আব্দুর রউফ, ব্যারিস্টার শহরিয়ার আহমেদ, আহমাদিয়া ফাউন্ডেশনের পরিচালক মুফতি শেখ এনামুল হক ও হাজীগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।

উল্লেখ্য, হাজীগঞ্জকে দেশের আধুনিক শহরে রূপান্তরিত করার লক্ষে ড. মো. আলমগীর কবির পাটোওয়ারী একের পর এক চমক দেখিয়ে আসছেন। তার হাতের ছোঁয়ায় ঐতিহাসিক বড় মসজিদের কারুকাজ, রজনীগন্ধা সুপার মার্কেট, হাজীগঞ্জ টাওয়ার মার্কেট, মকিমউদ্দিন শপিং মার্কেট ও সর্বশেষ বিজনেস পার্ক ট্রেড সেন্টার যেখানে গড়ে উঠেছে, হোটেল রেস্তোরা, আবাসিক হোটেল, কমিউনিটি সেন্টার, পাটি সেন্টার, পার্ক, হাসপাতাল, ব্যাংক, বীমাসহ প্রায় ৫ হাজার লোকের কর্মসংস্থানের ব্যবস্থা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ