শনিবার, ২৫ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন

নন্দীগ্রাম বাসীর আইনি সেবা নিশ্চিত করা হবে: ওসি

আমিনুল ইসলাম জুয়েল, নন্দীগ্রাম (বগুড়া) / ৪৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৯ জুন, ২০২১

বগুড়ার নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ অঙ্গীকার করে বলেছেন, উপজেলা বাসীর আইনি সেবা নিশ্চিত করা হবে।

সেই সাথে সবার উদ্দেশ্যে বলেন, যে কোন অন্যায়ের প্রতিকার পেতে এবং আইনি সহায়তা পেতে সরাসরি থানায় আসুন, সহযোগিতা নিন পরামর্শ নিন। মনে রাখবেন, থানায় মামলা, জিডি, সহ যে কোন পুলিশি সেবা পেতে কোন প্রকার টাকা লাগেনা। যদি কোন পুলিশ কর্মকর্তা কিংবা দালাল টাকা চায় তাহলে সরাসরি আমাকে জানান, আপনাদের জন্য ওসির দরজা সব সময় খোলা। সমস্যায় পড়েছেন সরাসরি বাড়ি থেকে খালি পকেটে থানায় আসুন আমি কথা দিচ্ছি থানা পুলিশের সহযোগিতা পাবেন।


দালাল শ্রেনীর লোকজনদের হুশিয়ার করে বলেন, বিনা স্বার্থে সহযোগিতা করার মনোভাব থাকলে কারো মাধ্যম হয়ে থানায় আসবেন, পক্ষে আসার জন্য যদি কোন প্রকার টাকা গ্রহন করেন আর যদি তার প্রমান পাই লাল দালানের ভাত খাওয়াবো। সেই সাথে প্রতিটি তথ্যদাতাকে অনুরোধ জানিয়ে বলেন, আপনারা যাচাই বাছাই করে সঠিক তথ্য দিবেন, পরবর্তীতে তথ্যটি ভুল প্রমাণিত হলে এবং মিথ্যে তথ্যের কারনে কেউ অসম্মানিত হলে আপনার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হব।


পরিশেষে, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী নির্যাতন সহ সকল অপরাধ দমনে সকলের একান্ত সহযোগিতা কামনা করেন। শনিবার (১৯শে জুন) দুপুর ১২টায় রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন “আরজেএফ” ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক জুয়েল, সাধারন সম্পাদক আবুসাঈদ ও প্রচার সম্পাদক আব্দুল আহাদের সাথে সৌজন্য সাক্ষাত ও মত-বিনিময় কালে দল-মত নির্বিশেষে সবার উদ্দেশ্যে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ এসব কথা বলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ