শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে ব্যাংকে চুরি হওয়া টাকা দুই দিনেই উদ্ধার করেছে পুলিশ

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ১৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৪ জুন, ২০২১

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ফকির বাজারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকে চুরি হওয়ার ২দিনের মধ্যেই টাকা উদ্ধার করেছে থানা পুলিশ।

শনিবারে (১২ জুন) রাত ১টা ৪০ মিনিটের সময় ফরিদগঞ্জ উপজেলার ফকির বাজার এলাকায় হাজীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ পিপিএম এর নেতৃত্বে, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন সঙ্গিয় ফোর্সসহ, অভিযান পরিচালনা করে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংক ফকির বাজার শাখার ১শত গজ পিছনে পূর্ব দিকে উঁচু জমিতে গর্তের মধ্যে পলিথিনে মোড়ানো অবস্থায় ব্যাংক থেকে চুরি যাওয়া ৬ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে।

অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন, এস আই জামাল, স্থানীয় দফাদার শাহজাহান, ঔষধ ব্যবসায়ী ইউসুফ।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, উদ্ধার অভিযান ও তল্লাশীকালে দফাদার শাহজাহান নিজ হাতে টাকা গুলি পরিত্যক্ত অবস্থায় একটি ঝোপের মধ্যে থেকে উদ্ধার করেন। তিনি আরো বলেন, চুরির সঙ্গে জড়িতদের দ্রুত আটক করা হবে।

উল্লেখ্য, ৯ই জুন বুধবার রাতে যে কোন সময় ব্যাংকের টয়লেটের ভ্যান্টিলেটর ভেঙ্গে চোর চক্র ভিতরে ডুকে ৬ লক্ষ টাকা নিয়ে যায়। এছাড়া ব্যাংকে গ্রাহকের বিদ্যুৎ বিলের অর্থও চোর চক্র নিয়ে যায়। ব্যাংকের সিসি ক্যামেরা ও সিসি ক্যামেরার ডিবিআর মেশিনটিও চোর চক্র খুলে নিয়ে যায়। ফলে তাদের শনাক্ত করা সম্বভ হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ