শিরোনাম
দেশে ৩০ শতাংশ প্রসব ঘটে অদক্ষ দাইয়ের হাতে রাইসির মৃত্যু: বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা ভারতে নিখোঁজ এমপি আনারের বিষয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র মিশনে রাতে মাঠে নামছে বাংলাদেশ ইরানের পরবর্তী সর্বোচ্চ নেতা হওয়ার দৌড়ে ছিলেন রাইসি ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি’র মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিশ্ব মেডিটেশন দিবস আজ কক্সবাজারে আরসার ৪ সদস্য গ্রেপ্তার ‘মেট্রোরেলে ভ্যাট পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী’: কাদের দুই লক্ষ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন মধ্যরাত থেকে মাছ আহরণ বন্ধ ৬৫ দিনের জন্য চলতি মাসের ১৭ দিনে দেশে এলো ১৩৬ কোটি ডলার স্বর্ণের ভ‌রি ১ লাখ ১৯ হাজার টাকা ছাড়াল পায়রা বন্দরের সাথে সড়ক ও রেলের সংযোগ বাড়ানোর সুপারিশ পাকিস্তানে গাড়ি খাদে পড়ে নিহত ১৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন

কারিনাকে বয়কটের দাবি

বিনোদন ডেস্ক / ১৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১২ জুন, ২০২১

জনপ্রিয় বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। সামাজিক যোগাযোগমাধ্যমে এই অভিনেত্রীকে বয়কটের দাবি জানিয়েছে নেটিজেনদের একাংশ।

সম্প্রতি গুঞ্জন ওঠে, প্রাচীন সাহিত্যগ্রন্থ ‘রামায়ণ’ নিয়ে নির্মিতব্য একটি সিনেমায় কারিনাকে সীতা চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। কিন্তু এই অভিনেত্রী চরিত্রটির জন্য ১২ কোটি রুপি চেয়েছেন। কিন্তু সাধারণত প্রতি সিনেমার জন্য ৬-৮ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন তিনি। প্রায়ই দ্বিগুণ পারিশ্রমিক চাওয়ায় কারিনাকে বাদ দিয়ে অন্য কাউকে নেওয়ার কথা ভাবছেন নির্মাতারা।

কিন্তু নেটিজেনদের দাবি, হিন্দু দেব-দেবীর প্রতি কারিনার কোনো ভক্তি নেই। তাই সীতা চরিত্রে অভিনয়ের জন্য চড়া পারিশ্রমিক চেয়ে হিন্দু ধর্মাবলম্বীদের অনুভূতিতে আঘাত করেছেন তিনি। তাই তাকে বয়কট করা উচিত।

যদিও কারিনা সীতা চরিত্রে অভিনয়ের প্রস্তাব সত্য নয় বলে জনিয়েছেন গুঞ্জন সত্য নয় বলে জানিয়েছেন সিনেমাটির চিত্রনাট্যকার কে বিজয়েন্দ্র প্রসাদ।

এছাড়া সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘কারিনা চরিত্রটির জন্য মোটেও উপযুক্ত নন। এটি হয়তো কোনো প্রচারের অংশ। কারণ তার স্বামী সাইফ আলী খান অন্য এক সিনেমায় রাবণ চরিত্রে অভিনয় করছেন। এছাড়া তাকে চড়া পারিশ্রমিকেরও প্রস্তাব দেওয়া হয়নি।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ