শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

বরিশাল বিশ্ববিদ্যালয়ের দুই হলে নতুন প্রভোস্ট

বরিশাল ব্যুরো / ১৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) দুই হলে নতুন প্রভোস্ট নিয়োগ দেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্ট হয়েছেন ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আরিফ হোসেন ও ‘শের-ই বাংলা হলের দায়িত্ব পেয়েছেন ভূতত্ব ও খনিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক আবু জাফর মিয়া।

বৃহস্পতিবার (১০ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) ড. মো. মুহসিন উদ্দীন দৈনিক শিক্ষাডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নতুন এই প্রভোস্টরা দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।ববিতে নতুন দুই প্রভোস্ট নিয়োগ – Dainik Amader Shomoy

বঙ্গবন্ধু হলের নবনিযুক্ত  প্রভোস্ট সহকারী অধ্যাপক আরিফ হোসেন দৈনিক শিক্ষাডটকমকে বলেন, হলে শিক্ষার্থী বান্ধব পরিবেশ নিশ্চিত করা হবে। করোনার মধ্যে হলের কি অবস্থা তা খুব শিগগিরই পরিদর্শন করবো। হল চালু হলে শিক্ষার্থীদের সাথে আলোচনা করে তাদের সমস্যা, সুবিধা অসুবিধার কথা শুনে সেই অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে। আমার শিক্ষার্থীরা যেন পড়াশুনা উপযোগী একটা পরিবেশ পায় সেটা নিশ্চিত করা হবে।

শের-ই বাংলা হলের নবনিযুক্ত প্রভোস্ট সহকারী অধ্যাপক আবু জাফর মিয়া দৈনিক শিক্ষাডটকমকে জানান, শিক্ষার্থীদের সুবিধা-অসুবিধা নিয়ে কাজ করবো। বিশেষ করে শিক্ষার্থীরা সুন্দর পড়ার পরিবেশ, থাকার পরিবেশ ও ক্যান্টিনে ভালো মানের খাবার পায় সেদিকে বিশেষ গুরুত্ব দেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ