শিরোনাম
প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর জেলেনস্কির টুইট বিএনপি করলেও যে বিষয়ে আপত্তি নেই শামীম ওসমানের শততম ছক্কার মাইলফলকে মুশফিক ক্ষমতায় গেলে প্রতিশোধ নিতে চান না ইমরান খান মেট্রোরেল চলাচল বন্ধ ছিল ১ ঘণ্টা স্বামী-স্ত্রীর বয়সের ব্যবধান কত হওয়া উচিত কচুয়ায় অটোরিক্সা চালক সাব্বির হত্যা মামলায় গ্রেপ্তার ৯ নেদারল্যান্ডের প্রধানমন্ত্রীর সঙ্গে শেখ হাসিনার দ্বিপাক্ষিক বৈঠক ভাসানচরে পৌঁছালো আরও ১ হাজার ৫২৭ রোহিঙ্গা ইসরায়েলকে অস্ত্র সরবরাহ বন্ধ করতে ইইউ’র আহ্বান কোস্ট গার্ড আধুনিকায়নে ব্যাপক পদক্ষেপ গ্রহণ করেছে সরকার: রাষ্ট্রপতি একুশে পদক পাচ্ছেন ২১ বিশিষ্ট ব্যক্তি বছরের ব্যবধানে বেড়েছে খেলাপি ঋণ গুম-খুন নিয়ে মিথ্যাচার করছে বিএনপি: কাদের সীমান্তে অনুপ্রবেশ ঠেকাতে সতর্ক বিজিবি
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই: ওমর ফারুক কুকিল

মো: দিদার হোসাইন হৃদয়, চাঁদপুর / ৬৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

চাঁদপুর জেলার মতলব দক্ষিন উপজেলার নায়েরগাঁও (দঃ) ইউনিয়নকে একটি আর্দশ ইউনিয়ন গড়ার জন্য কাজ করে যেতে চান চেয়ারম্যান পদপ্রার্থী মো ওমর ফারুক কুকিল তালুকদার।

উপজেলার নায়েরগাঁও (দঃ) ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এলাকার ভোটারদের কাছে এবার ও সবার কাছে পুরোনো একটি মুখ জনপ্রিয় হয়ে উঠেছে মো ওমর ফারুক (কুকিল)। তিনি অতীত জীবন থেকে প্রগতিশীল রাজনীতির সাথে জড়িত থেকে তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড, হত-দরিদ্র জনগণকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে সকলের প্রাণ ছুঁয়েছেন। তিনি বর্তমানে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক হিসেবে দায়িত্বরত আছেন।

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ যিনি লালন করে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী বিশ্ব মানবতার মা, ডিজিটাল বাংলাদেশ রুপকার, বাঙালী জাতীর অহংকার, জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন ওমর ফারুক (কুকিল) এবার বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী। নায়েরগাঁও (দঃ) ইউনিয়ন সর্বস্তরের জনগণের দোয়া ও সহযোগিতা কামনা করছেন।

এক প্রতিক্রিয়ায় মো ওমর ফারুক (কুকিল) বলেন, করোনাকালীন সময়ে জনপ্রতিনিধি না হয়েও এলাকার একজন সাধারণ মানুষ হিসেবে অত্যন্ত গোপনে কর্মহীন ও অসহায়দের সাথে ছিলাম, আগামীতে এলাকার অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। আগামী নির্বাচনে এই নায়েরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান হয়ে ইউনিয়ন বাসীর সেবা করতে চাই, এই মত প্রকাশ করেন তিনি ।
এ সময় তিনি আরো বলেন, এই ইউনিয়ন কে সন্ত্রাস ও মাদকমুক্ত করবো। আমি “ক্রীড়া মুখি তরুণ চায় – মাদক মুক্ত সমাজ চায়”আমি যুবকদের উন্নয়নে কাজ করতে চায় এবং এলাকায় আগামীতে ন্যায়বিচার প্রতিষ্ঠা, এলাকার মানুষের পাশে থাকা এবং এলাকার উন্নায়নে নিজেকে উৎসর্গ করব আমি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ