শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

চাঁদপুরে করোনায় স্ত্রীর মৃত্যু, মুমূর্ষু স্বামীকে হাসপাতালে পাঠালেন ইউএনও

সজীব দেবনাথ, চাঁদপুর / ১৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১

 চাঁদপুর শহরের মিশন রোডের খান সড়কে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শাহনাজ আক্তার (৩৬) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তার স্বামী শাহ আলমও করোনায় আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ।


সোমবার (১২ জুলাই) সকালে শাহনাজের মৃত্যুর পর তার স্বামীকে মুমূর্ষু অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে পাঠানো হয়েছে। চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ তাকে আইসোলেশন ওয়ার্ডে পাঠান।

ইউএনও বলেন, মিশন রোডের একটি বাড়িতে স্বামী-স্ত্রী করোনায় আক্রান্ত ছিলেন। তারা ছাড়া বাড়িতে আর কেউ ছিলেন না। তাদের দুই ছেলেই বিদেশে থাকেন। সোমবার সকালে শাহনাজ আক্তারের মৃত্যু হয়। তার স্বামী মুমূর্ষু অবস্থায় ঘরে পড়ে ছিলেন। বিষয়টি জেনেও কেউ এগিয়ে না আসায় তাৎক্ষণিকভাবে সেখানে যাই। পরবর্তীতে আঞ্জুমানে খাদেমুল ইনসানের অ্যাম্বুলেন্সে করে করোনা আক্রান্ত মুমূর্ষু রোগীকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করি। পরে শাহনাজ আক্তারের মরদেহ দাফন-কাফনসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়।


চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. শাখাওয়াত উল্লাহ বলেন, স্বামী-স্ত্রী দুজনই করোনা পজিটিভ ছিলেন। তাদের উভয়ের অবস্থাই মুমূর্ষু ছিল। দুঃখের বিষয় কেউ আমাদেরকে তাদের অবস্থা সম্পর্কে জানায়নি। বর্তমানে করোনা আক্রান্ত শাহ আলম আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ