শিরোনাম
২০২৩-২৪ অর্থবছরের সম্পূরক বাজেট পাস দিল্লিতে শেখ হাসিনার সঙ্গে সোনিয়া গান্ধীর সাক্ষাৎ বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী প্রতিষ্ঠাবার্ষিকীতে সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৩ অল্পের জন্য রক্ষা পেলেন ট্রেনের ৩০০ যাত্রী বেনাপোলে দুর্বৃত্তের কোপে গুরুতর আহত রাজস্ব কর্মকর্তা বেনজীরের রিসোর্ট নিয়ন্ত্রণে নিলো প্রশাসন নরেন্দ্র মোদিকে নতুন সরকার গঠনের অনুমতি দিলেন রাষ্ট্রপতি নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী গাজীপুরে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২ দৈনিক আমার সংবাদের এক যুগপূর্তি অনুষ্ঠিত ৫১২ আসনের চূড়ান্ত ফল ঘোষণা এশিয়ায় ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

সিলেটে ভেঙে পড়েছে ‘লকডাউন’

সিলেট ব্যুরো / ১৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১

সিলেটে ‘লকডাউন’ অনেকটা ভেঙে পড়েছে। কঠোর লকডাউনের দশম দিন শনিবার রাস্তায় আগের দিনগুলোর চেয়ে বেশি ছিল জনসমাগম ও যান চলাচল। বেড়েছে রিকশা, অটোরিকশা, মোটরসাইকেল ও প্রাইভেট গাড়ি চলাচল। প্রয়োজনে, অপ্রয়োজনে মানুষ বের হয়েছেন রাস্তায়। পুলিশি তল্লাশি, র‌্যাব, সেনাবাহিনীর টহল ও সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত থাকলেও স্বাস্থ্যবিধির ব্যাপারে উদাসীন বেশিরভাগ মানুষ।

শনিবার সকাল থেকে নগরীর রাস্তায় শুরু করে রিকশা চলাচল। বেশিরভাগ চালক ও যাত্রীর মুখে ছিল না মাস্ক। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ে মোটরসাইকেল, সিএনজি অটোরিকশা ও প্রাইভেট গাড়ি চলাচল। এসব যানবাহনেও চালক ও যাত্রীদের বেশিরভাগের মুখে ছিল না মাস্ক। কেউ মাস্ক পরলেও তা থুতনির নিচে ঝুলিয়ে রাখতে দেখা যায়। নগরের পাড়া-মহল্লার ভেতরের দোকানপাট ছিল খোলা। নগরের ভেতরে বিভিন্ন স্থানে ব্যবসায়ীদের সার্টার অর্ধেক খুলে ব্যবসা করতে দেখা গেছে।
পুলিশের দাবি, যারাই রাস্তায় বের হচ্ছেন তাদের বেশিরভাগই জরুরি প্রয়োজনে বের হয়েছেন। জরুরি প্রয়োজন ছাড়া কেউ বের হলে জেলা প্রশাসন, র‌্যাব ও সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত জরিমানা করছেন। সেনাবাহিনীও মাঠে রয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি. এম আশরাফ উল্যাহ জানান, নগরীতে ৩২টি চেকপোস্ট বসিয়ে পুলিশ তল্লাশি করছে। এ ছাড়া দিনরাত মিলে পুলিশের ৫২টি মোবাইল টিম কাজ করছে। চেকপোস্টে তল্লাশিকালে কাগজপত্র দেখাতে না পারলে সংশ্লিষ্ট যানবাহনের মালিকের বিরুদ্ধে মামলা দেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ