শিরোনাম
দেশে ৩০ শতাংশ প্রসব ঘটে অদক্ষ দাইয়ের হাতে রাইসির মৃত্যু: বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা ভারতে নিখোঁজ এমপি আনারের বিষয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র মিশনে রাতে মাঠে নামছে বাংলাদেশ ইরানের পরবর্তী সর্বোচ্চ নেতা হওয়ার দৌড়ে ছিলেন রাইসি ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি’র মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিশ্ব মেডিটেশন দিবস আজ কক্সবাজারে আরসার ৪ সদস্য গ্রেপ্তার ‘মেট্রোরেলে ভ্যাট পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী’: কাদের দুই লক্ষ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন মধ্যরাত থেকে মাছ আহরণ বন্ধ ৬৫ দিনের জন্য চলতি মাসের ১৭ দিনে দেশে এলো ১৩৬ কোটি ডলার স্বর্ণের ভ‌রি ১ লাখ ১৯ হাজার টাকা ছাড়াল পায়রা বন্দরের সাথে সড়ক ও রেলের সংযোগ বাড়ানোর সুপারিশ পাকিস্তানে গাড়ি খাদে পড়ে নিহত ১৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

মতলব উত্তরে ৫ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

সুমন আহম্মেদ, মতলব উত্তর (চাঁদপুর) / ১৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ৫ কেজি গাঁজাসহ মহসিন হোসেনদাই(২২) নামক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।


বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার খাস উদমদী সাকীনস্থ জাফর বেপারী বাড়ীর মোঃ ইব্রাহীম বেপারীর দোচালা টিনের বসত ঘরের ভিতর তল্লাশী করিয়া তাকে আটক করা হয়েছে।মোঃ মহসিন হোসেন দাই(২০) ফরাজীকান্দি ইউনিয়নের উত্তর হাজীপুর গ্রামের বাবুল দাইয়ের ছেলে।


থানা সূত্রে জানা যায়, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামালের নেতৃত্বে ও পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ মাসুদ এর তদারকীতে সঙ্গীয় এসআই মোহাম্মদ লোকমান হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ মতলব উত্তর থানাধীন খাস উদমদী সাকীনস্থ জাফর বেপারী বাড়ীর মোঃ ইব্রাহীম বেপারীর দোচালা টিনের বসত ঘরের ভিতর তল্লাশী করিয়া গ্রেফতারকৃত আসামী মোঃ মহসিন হোসেন দাই(২০), পিতা- মোঃ বাবুল দাই, মাতা- মোসাঃ পারুল বেগম, সাং- উত্তর হাজীপুর, ০৫নং ওয়ার্ড, ফরাজীকান্দি ইউনিয়ন, থানা- মতলব উত্তর, জেলা- চাঁদপুর এর হেফাজত হইতে ০২(দুই) কেজি এবং পলাতক আসামী ২। মোঃ ইব্রাহীম বেপারী(২২), পিতা- মোঃ জাফর বেপারী, মাতা- মোসাঃ খুকু মনি, সাং- খাস উদমদী, ৩নং ওয়ার্ড, ফরাজীকান্দি ইউনিয়ন, থানা- মতলব উত্তর, জেলা- চাঁদপুর এর দখলীয় ০৩(তিন) কেজি মোট ০৫(পাঁচ) কেজি গাঁজা যাহা মূল্য ১৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা প্রাপ্ত হইয়া সাক্ষীদের মোকাবেলায় উদ্ধার পূর্বক জব্দ করেন। উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে একটি নিয়মিত মাদক মামলা রুজু হয়েছে।


এ বিষয়ে শুক্রবার বেলা সাড়ে ১১ নিজ কার্যালয়ে প্রেসবিপিং করেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল। তিনি জানান দীঘ সময় আমি ও আমার অফিসারদের সঙ্গে নিয়ে অভিযান পরিচালনা করে গাঁজাসহ আসামীকে ধরতে সক্ষম হয়েছি।মাননীয় পুলিশ সুপার দিকনিদ্দেশনায় মাদকের ব্যাপরে আমরা জিরো টলারেন্স কাজ করছি। মাদক ব্যবসায় ও সেবনকারীর তথ্য সরবরাহ করতে তিনি সকলের প্রতি আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ