শনিবার, ২৫ মে ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় আরও ২ তদন্ত কমিটি গঠন

নারায়ণগঞ্জ ব্যুরো / ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কর্ণগোপ এলাকায় কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় আরও দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এর একটি ফায়ার সার্ভিসের এবং অপরটি কলকারখানা অধিদপ্তরের।

ফায়ার সার্ভিসের উপপরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) দেবাশীষ বর্ধন বলেন, ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) লেফটেন্যান্ট কর্নেল জিল্লুর রহমানকে প্রধান করে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী ৭ দিনের মধ্যে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে।

কলকারখানা অধিদপ্তরের আইজি নাছির উদ্দিন আহমেদ বলেন, যুগ্ম মহাপরিদর্শক (নিরাপত্তা) প্রকৌশলী ফরিদ আহমেদকে প্রধান করে ৫ সদস্যের তদন্ত কমিটি করা হয়েছে। আগামী ৫ কার্যদিবসের মধ্যে কমিটিকে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে।

এর আগে অগ্নিকাণ্ডের ঘটনায় নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামীম ব্যাপারীকে প্রধান করে সাত সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটিকে আগামী সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কর্ণগোপ এলাকায় হাসেম ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৫২ জন হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ