রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

নন্দীগ্রামে কর্মহীন, অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন মেয়র আনিছুর

আমিনুল ইসলাম জুয়েল, নন্দীগ্রাম (বগুড়া) / ২১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

করোনা মোকাবেলায় বগুড়ার নন্দীগ্রামে পৌরসভায় কর্মহীন, অসহায়, দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমান।

তিনি করোনা দ্বিতীয় ঢেউয়ের শুরু থেকেই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। এছাড়া করোনাভাইরাস রোধে পৌরসভার পক্ষ থেকে নানা উদ্যোগ গ্রহণ করেছেন।বৃহস্পতিবার  সকালে পৌরসভার ৯টি ওয়ার্ডের অসহায়, দু:স্থদের মাঝে চাল, ডাল, তেল, আলু বিতরণ করা হয়।

এ সময় কাউন্সিলর সাইদুল ইসলাম, শাহিরুল ইসলাম, রফিকুল ইসলাম, আবু সাঈদ মিলন, নুরন্নাহার মিষ্টি উপস্থিত ছিলেন।পৌরসভা সূত্রে জানা গেছে, নন্দীগ্রাম পৌরসভার উদ্যোগে প্রতিটি ওয়ার্ডে মাস্ক ও সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। এছাড়া সরকারি ভাবে ২৫ লাখ ৭৯ হাজার ৪৫০ টাকা বরাদ্দ পায়। বরাদ্দকৃত টাকা দিয়ে পৌরসভার কর্মহীন ও অসহায় পরিবারের মধ্যে চাল, আলু, ডাল, তেলসহ নগদ অর্থ বিতরণ করা হয়। এছাড়া পৌরসভার নিজস্ব উদ্যোগে আরও এক হাজার ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।


মেয়র আনিছুর রহমান বলেন, সরকারি ও পৌরসভার নিজস্ব উদ্যোগে অসহায় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করা হচ্ছে। পৌরসভায় খেটে-খাওয়া লোকের সংখ্যা অনেক। তবুও অনেক যাচাই-বাছাই করে প্রকৃত কর্মহীন-দু:স্থদের মধ্যে খাদ্য সহায়তা দেয়া অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ