শিরোনাম
২০২৩-২৪ অর্থবছরের সম্পূরক বাজেট পাস দিল্লিতে শেখ হাসিনার সঙ্গে সোনিয়া গান্ধীর সাক্ষাৎ বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী প্রতিষ্ঠাবার্ষিকীতে সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৩ অল্পের জন্য রক্ষা পেলেন ট্রেনের ৩০০ যাত্রী বেনাপোলে দুর্বৃত্তের কোপে গুরুতর আহত রাজস্ব কর্মকর্তা বেনজীরের রিসোর্ট নিয়ন্ত্রণে নিলো প্রশাসন নরেন্দ্র মোদিকে নতুন সরকার গঠনের অনুমতি দিলেন রাষ্ট্রপতি নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী গাজীপুরে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২ দৈনিক আমার সংবাদের এক যুগপূর্তি অনুষ্ঠিত ৫১২ আসনের চূড়ান্ত ফল ঘোষণা এশিয়ায় ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

চাঁদপুরে জব্দকৃত ৩৩১টি সিএনজি অটোরিক্সা শর্তসাপেক্ষে ছাড়

সজীব দেবনাথ, চাঁদপুর / ১৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

চাঁদপুরে করোনাভাইরাস নিয়ন্ত্রণে সরকার ঘোষিত লকডাউন চলাকালীন সময়ে আইন অমান্য করে সিএনজি অটোরিকশা চালানোর অপরাধে তাদেরকে আটক করে ট্রাফিক পুলিশ।

বৃহস্পতিবার চাঁদপুর স্টেডিয়াম মাঠ থেকে ট্রাফিক ইনচার্জ (প্রশাসন) জহিরুল ইসলাম আটককৃত সিএনজি অটোরিক্সাগুলো মারকিং কালি দিয়ে দাগ লাগিয়ে চিহ্ন দিয়ে মালিক পক্ষের কাছে বুঝিয়ে দেয়।

ট্রাফিক ইনচার্জ জহিরুল ইসলাম জানান, লকডাউন চলাকালীন সময়ে আইন অমান্য করে যাঁরা যাত্রী পরিবহন করেছে তাদের সিএনজি-অটোরিকশা গুলো আটক করে রাখা হয়। আটককৃত গাড়িগুলোর ব্যাটারি নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কায় উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে শর্তসাপেক্ষে গাড়িগুলো জরিমানা ছাড়া ছেড়ে দেওয়া হয়েছে। তবে মার্কিন কালি দিয়ে দাগ লাগিয়ে চিহ্নিত করা হয়েছে যাতে করে পরবর্তীতে সেগুলো রাস্তায় নামলে তাদেরকে আটক করে আইনগত ভাবে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

৩৩১ টি সিএনজি অটোরিকশা আটক করে চাঁদপুর স্টেডিয়ামে রাখা হয়। অবশেষে শর্তসাপেক্ষে লকডাউন চলাকালীন সময়ে আইন অমান্য করে রাস্তায় গাড়ি নিয়ে বের হবে না বলে অঙ্গীকার করায় অবশেষে জরিমানা ছাড়া সিএনজি অটোরিক্সা গুলো মালিকপক্ষকে বুঝিয়ে দেওয়া হয়। এসময় চাঁদপুর সদর ট্রাফিক ইন্সপেক্টর মোঃ আজাদ সহ ট্রাফিকের অনন্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ