রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

ঢাকায় সেন্সর পেল জিৎ-মিমির ‘বাজি’

বিনোদন ডেস্ক / ২১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১

দীর্ঘদিন পর সাফটা চুক্তির মাধ্যমে আবারও ঢাকা-কলকাতার সিনেমার আদান প্রদান শুরু হচ্ছে। পশ্চিম বাংলার নায়ক জিত ও মিমি চক্রবর্তী অভিনীত নতুন সিনেমা ‘বাজি’ বাংলাদেশে মুক্তি পাচ্ছে।

ইতোমধ্যে সব ধরনের প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এমনকি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড ‘বাজি’ মুক্তির অনুমতিও দিয়েছে। এদেশে ‘বাজি’ আমদানি করে মুক্তি দিচ্ছে তিতাস কথাচিত্র।

প্রতিষ্ঠানটির কর্ণধার আবুল কালাম চ্যানেল আই অনলাইনকে জানান, বাংলাদেশ ও পশ্চিমবঙ্গে একদিনে ‘বাজি’ মুক্তি দেয়া হবে। গত ঈদে মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু কোভিড পরিস্থিতি অবনতির কারণে সম্ভব হয়নি। কলকাতাতেও মুক্তি দেয়া হয়নি। পশ্চিমবঙ্গে যদি ‘বাজি’ ঈদে মুক্তি দেয়, তবে বাংলাদেশেও ঈদে মুক্তি দেব। তবে বাংলাদেশে মুক্তির বিষয়টি পুরোটাই নির্ভর করছে করোনা পরিস্থিতির উপর।

আমদানিকারক জানান, সেন্সর হয়েছে তাই মুক্তির আগে আর জটিলটা নেই। যখনই মুক্তি পাবে দু’দেশে একযোগে মুক্তি পাবে। আবুল কালাম বলেন, জিতের ‘বাজি’ সিনেমার বিনিময়ে বাংলাদেশ থেকে পশ্চিমবঙ্গে যাচ্ছে ২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারি মুক্তি পাওয়া হাবিবুর রহমান হাবিব পরিচালিত ও আনিসুর রহমান মিলন এবং মৌসুমী অভিনীত ‘রাত্রির যাত্রী’ সিনেমাটি।

এদিকে, সেন্সর বোর্ডের একটি সূত্র চ্যানেল আই অনলাইনকে জানায়, ৩ জুন বাংলাদেশ থেকে সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘বাজি’।

২০২০ সালের ফেব্রুয়ারিতে শুরু হয়েছিল জিৎ-মিমি জুটির সিনেমা ‘বাজি’র শুটিং। অংশুমান প্রত্যুষ পরিচালিত সিনেমাটি নির্মিত জিতের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান জিৎ ফিল্মওয়ার্কস থেকে। যেটি তেলেগু ব্লকবাস্টার ‘নান্নাকু প্রেমাথো’ সিনেমার রিমেক। এর সংগীত পরিচালনা করেছেন তারকা সংগীত পরিচালক জিৎ গাঙ্গুলি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ