শিরোনাম
দেশে ৩০ শতাংশ প্রসব ঘটে অদক্ষ দাইয়ের হাতে রাইসির মৃত্যু: বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা ভারতে নিখোঁজ এমপি আনারের বিষয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র মিশনে রাতে মাঠে নামছে বাংলাদেশ ইরানের পরবর্তী সর্বোচ্চ নেতা হওয়ার দৌড়ে ছিলেন রাইসি ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি’র মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিশ্ব মেডিটেশন দিবস আজ কক্সবাজারে আরসার ৪ সদস্য গ্রেপ্তার ‘মেট্রোরেলে ভ্যাট পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী’: কাদের দুই লক্ষ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন মধ্যরাত থেকে মাছ আহরণ বন্ধ ৬৫ দিনের জন্য চলতি মাসের ১৭ দিনে দেশে এলো ১৩৬ কোটি ডলার স্বর্ণের ভ‌রি ১ লাখ ১৯ হাজার টাকা ছাড়াল পায়রা বন্দরের সাথে সড়ক ও রেলের সংযোগ বাড়ানোর সুপারিশ পাকিস্তানে গাড়ি খাদে পড়ে নিহত ১৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

মতলব উত্তরে ৪ দিনে ৩৭ জনকে ৪২ হাজার ৫৫০ টাকা অর্থদন্ড

সুমন আহম্মেদ, মতলব উত্তর (চাঁদপুর) / ১৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১

সাতদিনের কঠোর লকডাউনে বিধিনিষেধ মানাতে মাঠে কঠোরভাবে কাজ করছে মতলব উত্তর উপজেলা প্রশাসন ও থানা পুলিশ। স্বাস্থবিধি না মানায় চার দিনে ৩৭ জনকে ৪২ হাজার ৫শ’ ৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

গত চার দিনে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে প্রশাসন। স্বাস্থ্যবিধি মানাতে ব্যাপক প্রচার চালানো হচ্ছে। লগডাউনের তিন দিনই দোকানপাট বন্ধ ছিল, রাস্তাঘাটও ফাঁকা ছিল। তবে কিছু মানুষ বের হলে বিধিনিষেধ অমান্য করার কারনে মোবাইল কোর্টের মাধ্যমে অর্থদন্ড দেওয়া হয়েছে।

উপজেলা প্রশাসন সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার, শুক্রবার, শনিবার ও রোববার উপজেলার গালিমখাঁ বাংলা বাজার, কালির বাজার, বেলতলী বাজার, কালীপুর বাজার জীবগাঁও, গজরা বাজার, নতুন বাজার, গজরা বাজার, রাঢীকান্দি, নবুরকান্দি, নাউরী বাজার, ইসলামিয়া মার্কেট (নতুন বাজার), আমিরাবাদ বাজার, জনতা বাজার, মতলব সেতু’সহ বিভিন্ন স্থানে অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী শরিফুল হাসান।

বৃহস্পতিবার লকডাউনের প্রথম দিনে ১০ জন পথচারীকে প্রায় ৯ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয় এবং শুক্রবার বিধিনিষেধ না মানায় ১০ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১১ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়েছে এবং শনিবার তৃতীয় দিনে ১৪ জন ব্যাক্তিকে ১৪ হাজার ৭শত ৫০ টাকা, রোববার চতুর্থদিনে ৩ জন ব্যাক্তিকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ