শিরোনাম
২০২৩-২৪ অর্থবছরের সম্পূরক বাজেট পাস দিল্লিতে শেখ হাসিনার সঙ্গে সোনিয়া গান্ধীর সাক্ষাৎ বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী প্রতিষ্ঠাবার্ষিকীতে সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৩ অল্পের জন্য রক্ষা পেলেন ট্রেনের ৩০০ যাত্রী বেনাপোলে দুর্বৃত্তের কোপে গুরুতর আহত রাজস্ব কর্মকর্তা বেনজীরের রিসোর্ট নিয়ন্ত্রণে নিলো প্রশাসন নরেন্দ্র মোদিকে নতুন সরকার গঠনের অনুমতি দিলেন রাষ্ট্রপতি নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী গাজীপুরে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২ দৈনিক আমার সংবাদের এক যুগপূর্তি অনুষ্ঠিত ৫১২ আসনের চূড়ান্ত ফল ঘোষণা এশিয়ায় ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

মা হওয়ার অনুভূতি নিয়ে ফেসবুকে নাবিলার স্ট্যাটাস

বিনোদন ডেস্ক / ৩৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১

জনপ্রিয় অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা মা হয়েছেন। প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ পেয়ে ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন।

বৃহস্পতিবার বিকালে নিজের ভেরিফায়েড পেজে মেটারনিটি ফটোশুটের ছবি পোস্ট করে লেখেন- ‘অসাধারণ অভিজ্ঞতা এই ৯ মাস জুড়ে! সেই সব মানুষকে ধন্যবাদ, যারা এই জার্নিটায় আমাদের সঙ্গে ছিলেন। আলহামদুলিল্লাহ, আমাদের কোল আলো করে এসেছে আমাদের সন্তান। ওর নাম রেখেছি মালহার মাসুমা নাবিলা, আর ডাক নাম স্মিহা। ওর জন্য সবাই দোয়া করবেন। আল্লাহকে অশেষ ধন্যবাদ…’।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নাবিলা কন্যা সন্তানের জন্ম দেন। জানা গেছে, বর্তমানে মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি আছেন নাবিলা। শিগগিরই নবজাতকসহ বাড়ি ফিরবেন।

বাংলাভিশনের ‘এবং ক্লাসের বাইরে’ অনুষ্ঠান দিয়ে শোবিজে নাবিলার যাত্রা শুরু। উপস্থাপনায় পরিচিতি পেলেও তাকে আলোচনায় এনে দেয় ২০১৬ সালে মুক্তি পাওয়া আমিতাভ রেজা চৌধুরীর আলোচিত সিনেমা ‘আয়নাবাজি’।

ওই চলচ্চিত্রে চঞ্চলের বিপরীতে অভিনয় করে সাড়া ফেলেন নাবিলা। চলচ্চিত্রের পাশাপাশি মডেলিং এবং নাটকে কাজ করেও প্রশংসা কুড়িয়েছেন তিনি।

২০১৮ সালে রিমকে বিয়ে করেন নাবিলা। দীর্ঘ ১৮ বছর আগে সৌদি আরবের জেদ্দায় রিমের সঙ্গে পরিচয় হয় তার। এরপর তাদের মধ্যে বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

অবশেষে ২০১৮ সালে তারা বিয়ে করেন। এটাই এই দম্পতির প্রথম সন্তান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ