রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

মানবতার ফেরিওয়ালা হিসাবে জনগনের সেবা দিয়ে যাচ্ছেন ওসি আব্দুল মান্নান

রফিকুল ইসলাম পাটোয়ারী, শাহরাস্তি (চাঁদপুর) / ৫৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১

মানবতার ফেরিওয়ালা হিসাবে জনগনের সেবা দিয়ে যাচ্ছেন শাহরাস্তি মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) আব্দুল মান্নান ।

তিনি শাহরাস্তি মডেল থানার অফিসার ইনর্চাজ দায়িত্ব ভার নেওয়ার পর থেকেই মাদক-ইভটিজিং, বাল্য বিবাহ, নারী নির্যাতন, ধর্ষণ ও ছুরি সহ প্রত্যেকটি বিষয়ে দক্ষ ভূমিকা রেখে সফলতার সাথে আসামীদের কে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে ফেরন করে দৃষ্টান্ত স্থাপন করেছেন।

কোন বিবরণ উপলভ্য নেই।গত জুলাই মাসেই শাহরাস্তির শীর্ষ মাদক ব্যবসায়ি ১৩ জনকে আটক করে এক দৃষ্টান্ত স্থাপন করেছেন। এতে শাহরাস্তির সাধারন জনগন অনেক বড় সফলতা হিসাবে দেখছেন। পাশা-পাশি ০১ মাসেই শাহরাস্তি থানার ১০টি মাদক মামলা সহ বিভিন্ন মামলার ৪০ জন আসামি কে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে ফেরন করেছেন। এতে শাহরাস্তির জনগনের মাঝে স্বস্তির আলো জ্বালিয়ে দিয়েছেন। সাদা মনের আলোকিত মানুষটি শাহরাস্তির জনগনের একজন অভিবাবক হয়ে বিভিন্ন সু-পরামর্শ ও সেবা দিয়ে আসছেন। যা পুলিশ প্রশাসনের প্রতি মানুষের দৃষ্টি ভঙ্গি পালটে দিয়েছে। যার মাঝে অন্যতম গুন হলো সকল শ্রেণির মানুষকে আপন করে নেওয়া, যার কাজ কর্মের মাধ্যমে প্রতি নিয়ত উন্নত মানসিকতার পরিচয় দিয়ে আসছেন। সুন্দর ও ভালো মনের মানুষ হলে জীবনের সকল প্রর্যায়ে ভালো কাজ করা সম্ভব। এরই অন্যতম নিদর্শন (ওসি) আব্দুল মান্নান ।

তিনি ভালোবাসা, দয়া ও সেবকের এক প্রতিমুর্তি। তিনি এক বক্তব্যে বলেন আমার কর্তব্য কাজে কখন আপোষ করিনা। আমি সততার সাথে চাঁদপুর জেলা পুলিশ সুপার মহোদয়ের নিদের্শনা মোতাবেক সততার সাথে জনগনের সেবক হিসাবে কাজ করে যাচ্ছি। আমার কর্মের মাধ্যমে বাংলাদেশ পুলিশের ভাব মুর্তি উজ্জল করার চেষ্টা করে যাবো ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ