রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

ফরিদপুরে করোনায় আরও ১৫ জনের মৃত্যু

ফরিদপুর ব্যুরো / ২৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১

ফরিদপুরে বৃহস্পতি ও শুক্রবার করোনা উপসর্গ নিয়ে আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৪ জন করোনায় এবং ১১ জন উপসর্গ নিয়ে মারা গেছেন।

এ নিয়ে হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ২২৭ জন রোগী। শনাক্তের হার ৩৯ দশমিক ৩৬ শতাংশ।

জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ৩২৭ জন। ফরিদপুর সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, শুক্রবার করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন-ফরিদপুরের ওয়ারলেস পাড়া মহল্লার লাভলী রহমান (৪৫)।

ও বৃহস্পতিবার মারা গেছেন-ফরিদপুর সদরের আলীয়াবাদ গ্রামের ইসহাক শেখ (৭৭) এবং বাকী দুজনের বাড়ি মাগুরা ও রাজবাড়ী সদর এলাকায়।

এদিকে, শুক্রবার উপসর্গে মারা যাওয়া পাঁচজন হলেন-ফরিদপুর শহরের গোয়ালচামট মহল্লার হামিদা বেগম (৫৭), মধুখালীর পরীক্ষিতপুর গ্রামের শেফালী রাণী ঘোষ (৭০), নগরকান্দার বড় কাজলী এলাকার রাজিয়া বেগম (৭০) এবং মাগুরা ও রাজবাড়ী সদরের দুই বাসিন্দা।

বৃহস্পতিবার করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ছয়জনের মধ্যে তিনজন ফরিদপুরের নগরকান্দা, মধুখালি এবং ফরিদপুর শহরের খাবাসপুর এলাকার বাসিন্দা। বাকী তিনজন আশপাশের জেলার।

ফরিদপুরে নতুন যে ১৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে তার মধ্যে ফরিদপুর সদরের ৮৩ জন, সদরপুরে ২৩ জন, আলফাডাঙ্গায় ১২, ভাঙ্গায় ৮, বোয়ালমারীতে ৮, নগরকান্দায় ৭, মধুখালীতে ৭ জন।

ফরিদপুর করোনা ডেডিকেটেড হাপাতালের পরিচালক সাইফুর রহমান বলেন, শনিবার হাসপাতালে সকাল পর্যন্ত ২৫৬ জন চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা শনাক্ত রোগী আছেন ১৭৬ জন। বাকি ৮০ জন করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ