শিরোনাম
দেশে ৩০ শতাংশ প্রসব ঘটে অদক্ষ দাইয়ের হাতে রাইসির মৃত্যু: বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা ভারতে নিখোঁজ এমপি আনারের বিষয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র মিশনে রাতে মাঠে নামছে বাংলাদেশ ইরানের পরবর্তী সর্বোচ্চ নেতা হওয়ার দৌড়ে ছিলেন রাইসি ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি’র মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিশ্ব মেডিটেশন দিবস আজ কক্সবাজারে আরসার ৪ সদস্য গ্রেপ্তার ‘মেট্রোরেলে ভ্যাট পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী’: কাদের দুই লক্ষ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন মধ্যরাত থেকে মাছ আহরণ বন্ধ ৬৫ দিনের জন্য চলতি মাসের ১৭ দিনে দেশে এলো ১৩৬ কোটি ডলার স্বর্ণের ভ‌রি ১ লাখ ১৯ হাজার টাকা ছাড়াল পায়রা বন্দরের সাথে সড়ক ও রেলের সংযোগ বাড়ানোর সুপারিশ পাকিস্তানে গাড়ি খাদে পড়ে নিহত ১৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

চাঁদপুরে কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে পুলিশ-প্রশাসনের পাশাপাশি সেনাবাহিনী

সজীব দেবনাথ, চাঁদপুর / ৩৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১

চাঁদপুরে কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে পুলিশ ও প্রশাসনের পাশাপাশি কাজ করছে সেনাবাহিনী। প্রথম দিন থেকেই শহরজুড়ে এ বাহিনীর সদস্যরা বেশ কঠোরভাবে দায়িত্ব পালন করছেন।

শনিবার (৩ জুলাই) বিধিনিষেধের তৃতীয় দিন দুপুরে চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে সেনাবাহিনীর সদস্যদের মাইকিং করতে দেখা গেছে। মাইকে তারা বলছেন, আমাদের কঠোর হতে বাধ্য করবেন না। নিয়ম-নীতি মেনে চলুন, না হলে আমরা কঠোর অবস্থানে যাব।

এ বিষয়ে সেনাবাহিনীর ক্যাপ্টেন সায়েম বলেন, সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আমরা জেলায় টহল দিয়ে যাচ্ছি। আমরা জনগণকে অপ্রয়োজনে বাড়ি থেকে বের না হওয়ার নির্দেশনা দিচ্ছি। যারা সড়কে বের হচ্ছেন, তাদের শতভাগ মাস্ক পরা নিশ্চিত করছি।

তিনি আরো বলেন, তৃতীয় দিনে মানুষের চলাচল কিছুটা বৃদ্ধি পেয়েছে। আমরা কঠোর হতে চাই না। যদি পরিস্থিতি স্বাভাবিকের বাইরে চলে যায়, তাহলে আমরা আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেব। তাই জনগণকে বলব, আমাদের কঠোর হতে বাধ্য করবেন না।

লকডাউন বাস্তবায়নে চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজও বেশ তৎপর। সেনাবাহিনীর সঙ্গে সমন্বয় করে তিনি কাজ করছেন, তিনি বলেন, অতি জরুরি প্রয়োজন ছাড়া বিধিনিষেধের সময় বাড়ির বাইরে যাওয়া যাবে না।

তিনি বলেন, জনগণ যদি নিয়ম না মানে, তাহলে আমরাও কঠোর হতে বাধ্য হব। তাই সবাইকে বিধিনিষেধ মেনে চলার আহ্বান জানাচ্ছি। কেউ কোনো সমস্যায় পড়লে ৩৩৩ নম্বরে আমাদের ফোন করে জানালে, আমরা সমাধান করার চেষ্টা করব। জেলা প্রশাসন থেকে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ