রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

ময়মনসিংহ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ১৪ জনের মৃত্যু

ময়মনসিংহ ব্যুরো / ২০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় সাতজন এবং করোনা উপসর্গ নিয়ে আরো সাতজনসহ ১৪ জনের মৃত্যু হয়েছে।

করোনা আক্রান্তে মৃতরা হলেন-ময়মনসিংহের সদরের তাসলিমা (২৮) ও মুক্তাগাছার সুরুজ আলী (৫০), জামালপুর সদরের আজিজুন নাহার (৩২) ও সরিষাবাড়ির সেলিনা (৪০), শেরপুর সদরের মো.হানিফ (৬০), নেত্রকোনা সদরের প্রিতীলতা (৮৫) ও গাজীপুরের শ্রীপুরের কোহিনুর (৩৮)।

করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ময়মনসিংহ সদরের মোস্তাফিজুর রহমান (৮৫), আব্দুল মতিন (৫৮), আব্দুস সালাম (৪৪), বিসুতুপ সাহা (৬৮) ও ফুলবাড়িয়ার নাসিমা (৩৫), শেরপুর সদরের মো.আব্দুল জলিল (৭৫) এবং যশোর ঝিকরগাছা উপজেলার জুলফিকার আলি (৮২)।

এ তথ্য নিশ্চিত করেছেন করোনা ইউনিটের ফোকাল পারসন ডা.মহিউদ্দিন খান মুন। তিনি জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৪৩ জন ভর্তিসহ এখন পর্যন্ত  ২৩৮ জন এবং আইসিউতে ১৩ জন চিকিৎসাধীন আছেন।

এদিকে সিভিল সার্জন ডা.নজরুল ইসলাম জানান,গত ২৪ ঘণ্টায় ৬২১ টি নমুনা পরীক্ষায় ১৪৭ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার প্রায় ২৩.৬৭ শতাংশ। জেলায় মোট শনাক্ত ৮ হাজার ১৮২ জন।

সুস্থ হয়েছে ৭ হাজার ১৮৫ জন। মোট মৃত্যু ৮৪জন। ২৪ ঘন্টায় জেলায় শনাক্তকারীদের মধ্যে সিটি কর্পোরেশনসহ সদরেই রয়েছে ১০৮জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ