রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

মতলব ষাটনল ইউনিয়নের ২নং ওয়ার্ডের ফুলচান বর্মন’র কার্যক্রমে মুগ্ধ জনগণ

মো: রবিউল আলম, মতলব (চাঁদপুর) / ৩৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১নং ষাটনল ইউনিয়নের ২নং ওয়ার্ডের ২বারের নির্বাচিত ইউ পি সদস্য ফুলচান বর্মন।

তিনি বলেন, জনগণের উন্নয়ন মূলক কাজ করাই আমার মূল লক্ষ্য। আমি ব্যক্তিগত জীবনে সৎ নির্ভীক,জনদরদী এবং এলাকার গরীব দূঃখী মানুষের বন্ধু হিসেবে পরিচিত মুখ হয়ে থাকতে চাই। ১নং ষাটনল ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সর্বদাই মূলক কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করি।

তিনি বলেন,আমার এলাকার সম্মানিত জনগণ ভালো বলতে পারবেন এই ওয়ার্ডে আমি একজন জন প্রতিনিধি হিসেবে এলাকায় কেমন উন্নয়ন করতেছি।আমি আশা করি আমার দায়িত্ব কালে ১নং ষাটনল ইউনিয়নের মধ্যে শ্রেষ্ঠ ওয়ার্ড উপহার দিব। এলাকার উন্নয়নের গতি বাড়াতে যা দরকার তা আন্তরিক ভাবে করে যাব। ২নং ওয়ার্ডের জনসাধারণ মধ্যে নেপাল চন্দ্র বর্মন,শ্রী মহবীর বর্মন,জয়দেব বর্মন,নরেন্দ্র বর্মন বলেন,তিনি আমাদের ওয়ার্ডের মাদকদ্রব্য সেবন কারীদের উৎক্ষাত, বাল্যবিবাহ, ইভটিজিং রোধ করতে সর্বদা সোচ্চার আছেন।

এ ছাড়া এলাকার শান্তি প্রিয় মানুষের কাছে খুবই আপনজন। ওয়ার্ডের জনগনের সেবায় খুব ব্যস্ত সময় কাটাচ্ছেন।এ কারনেই দলমত নির্বিশেষে সকলের কাছে প্রিয় নাম ফুলচান বর্মন।এলাকার যে কোন সমস্যায় সবার আগে এগিয়ে আসেন।এবং সমস্যা সমাধানের চেষ্টা করেন। অসহায় গরীব দূঃখী মেহনতি মানুষের হাতে সাহায্যের হাত বাড়ান। তিনি চান এলাকার দ্বারগোড়ায় সেবা পৌছিয়ে দিতে। তিনি বর্তমান মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি সন্তুষ্টি প্রকাশ করে বলেন প্রধান মন্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে ক্ষুধা দারিদ্র মুক্ত মাধ্যম সাড়ির দেশ হিসেবে বাংলাদেশ কে এগিয়ে নেওয়ার জন্য গৃহিত পদক্ষেপকে সাধুবাদ জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ