শিরোনাম
দেশে ৩০ শতাংশ প্রসব ঘটে অদক্ষ দাইয়ের হাতে রাইসির মৃত্যু: বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা ভারতে নিখোঁজ এমপি আনারের বিষয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র মিশনে রাতে মাঠে নামছে বাংলাদেশ ইরানের পরবর্তী সর্বোচ্চ নেতা হওয়ার দৌড়ে ছিলেন রাইসি ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি’র মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিশ্ব মেডিটেশন দিবস আজ কক্সবাজারে আরসার ৪ সদস্য গ্রেপ্তার ‘মেট্রোরেলে ভ্যাট পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী’: কাদের দুই লক্ষ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন মধ্যরাত থেকে মাছ আহরণ বন্ধ ৬৫ দিনের জন্য চলতি মাসের ১৭ দিনে দেশে এলো ১৩৬ কোটি ডলার স্বর্ণের ভ‌রি ১ লাখ ১৯ হাজার টাকা ছাড়াল পায়রা বন্দরের সাথে সড়ক ও রেলের সংযোগ বাড়ানোর সুপারিশ পাকিস্তানে গাড়ি খাদে পড়ে নিহত ১৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় হতাহত: ৩

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ৩০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

চাঁদপুরের ফরিদগঞ্জে ট্রাক চাপায় সিএনজি চালকসহ তিনজন হতাহত হয়েছে।

সোমবার (২৮ জুন) সকালে ফরিদগঞ্জে বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার সকালে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড ট্রাফিক পুলিশ বক্সের বিপরীতে দাঁড়িয়ে থাকা সিএনজিকে রায়পুর থেকে বেপোরোয়া গতিতে আসা ট্রাক (চট্র.মেট্রো -১১-০৭৮৯) স্বজোরে ধাক্কা দিলে পাশে দাঁড়িয়ে থাকা সিএনজি চালক চার সন্তানের জনক মজিবুর রহমান ও দুইজন পথচারী গুরুতর আহত হয়।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে আহত সিএনজি চালক মজিবুর রহমান এর অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর প্রেরণ করে এবং আশংকা জনক অবস্থায় ঢাকায় পাঠানোর পথিমধ্যে মৃত্যুবরণ করেন। তিনি পাশ্ববর্তী লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার মাছিমপুর গ্রামের আবুল বাসারের ছেলে। আহত লিটন (৪৪) ও সাইফুল ইসলাম (৩৮) ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দ ও ক্ষতিগ্রস্ত একটি সিএনজি-অটোরিক্সা উদ্ধার করে পুলিশি হেফাজতে নিয়ে যায়। দুর্ঘটনার সাথে সাথেই ট্রাক চালক পালিয়ে যায়।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, সড়ক দুর্ঘটনার কথা শুনে ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি আটক ও ক্ষতিগ্রস্ত সিএনজি-অটোরিক্সাটি উদ্ধার করা হয়েছে এবং চালক পালিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ