শিরোনাম
২০২৩-২৪ অর্থবছরের সম্পূরক বাজেট পাস দিল্লিতে শেখ হাসিনার সঙ্গে সোনিয়া গান্ধীর সাক্ষাৎ বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী প্রতিষ্ঠাবার্ষিকীতে সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৩ অল্পের জন্য রক্ষা পেলেন ট্রেনের ৩০০ যাত্রী বেনাপোলে দুর্বৃত্তের কোপে গুরুতর আহত রাজস্ব কর্মকর্তা বেনজীরের রিসোর্ট নিয়ন্ত্রণে নিলো প্রশাসন নরেন্দ্র মোদিকে নতুন সরকার গঠনের অনুমতি দিলেন রাষ্ট্রপতি নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী গাজীপুরে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২ দৈনিক আমার সংবাদের এক যুগপূর্তি অনুষ্ঠিত ৫১২ আসনের চূড়ান্ত ফল ঘোষণা এশিয়ায় ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালি এর নতুন কমিটির অনুমোদন

সজীব দেবনাথ, চাঁদপুর / ৫৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৮ জুন, ২০২১

“লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালি” এর নতুন কমিটির অনুমোদন,Charge Handover and Takeover Ceremony  সফলভাবে সম্পন্ন হয়েছে ।
গতকাল রাত ৯ টা থেকে ১১ঃ৩০মিনিট পর্যন্ত লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালির শেল্টারে লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালির  (২০২১-২২) সেশনের পূর্ণাঙ্গ  কমিটির অনুমোদন,Charge Handover and Takeover Ceremony অনুষ্ঠান জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়।

(২০২১_২২) সেশনের জন্য নির্বাচিত হয়েছেন,
১।প্রেসিডেন্টঃলায়ন মোঃমফিজুর রহমান সেলিম
২।১ম ভাইস প্রেসিডেন্টঃলায়ন কিশোর রায়
৩।২য় ভাইস প্রেসিডেন্টঃলায়ন মোঃখোরশেদ আলম
৪।৩য় ভাইস প্রেসিডেন্টঃলায়ন মোঃজুয়েল
৫।সেক্রেটারিঃলায়ন মোঃআরমান চৌধুরী (রবিন)
৬।জয়েন্ট সেক্রেটারিঃলায়ন মোঃমিজানুর রহমান

৭।ট্রেজারারঃলায়ন মোঃফয়সাল খান


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালি এর সাবেক প্রেসিডেন্ট এবং লিও স্ট্যান্ডিং কমিটি ৩১৫বি৩ বাংলাদেশ এর এডভাইজর স্যার,বর্তমান ক্লাব প্রেসিডেন্ট স্যার সহ অন্যান লায়নবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লিও ক্লাব অব চাঁদপুর রূপালির
১।১ম ভাইস প্রেসিডেন্টঃলিও সজিব দেবনাথ
২।২য় ভাইস প্রেসিডেন্টঃলিও আবুল হোসেন বেলায়েত
৩।সেক্রেটারিঃলিও মোঃপারভেজ মজুমদার
৪।জয়েন্ট সেক্রেটারিঃলিও হাছানুল আজম
এবং সদস্য লিও সোহরাব হোসেন।

নতুন কমিটি কে ফুল দিয়ে বরন করে নেন লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালির আইপিপি এবং পিপি লায়ন্সবৃন্দ। সেই সাথে লিও ক্লাব অব চাঁদপুর রুপালীর সদস্যরাও উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ