শিরোনাম
দেশে ৩০ শতাংশ প্রসব ঘটে অদক্ষ দাইয়ের হাতে রাইসির মৃত্যু: বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা ভারতে নিখোঁজ এমপি আনারের বিষয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র মিশনে রাতে মাঠে নামছে বাংলাদেশ ইরানের পরবর্তী সর্বোচ্চ নেতা হওয়ার দৌড়ে ছিলেন রাইসি ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি’র মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিশ্ব মেডিটেশন দিবস আজ কক্সবাজারে আরসার ৪ সদস্য গ্রেপ্তার ‘মেট্রোরেলে ভ্যাট পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী’: কাদের দুই লক্ষ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন মধ্যরাত থেকে মাছ আহরণ বন্ধ ৬৫ দিনের জন্য চলতি মাসের ১৭ দিনে দেশে এলো ১৩৬ কোটি ডলার স্বর্ণের ভ‌রি ১ লাখ ১৯ হাজার টাকা ছাড়াল পায়রা বন্দরের সাথে সড়ক ও রেলের সংযোগ বাড়ানোর সুপারিশ পাকিস্তানে গাড়ি খাদে পড়ে নিহত ১৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:১১ অপরাহ্ন

মতলব উত্তরে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ

মতলব উত্তর প্রতিনিধি / ২২০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৮ জুন, ২০২১

চাঁদপুরের মতলব উত্তরে সর্বাত্মক লকডাউনে সরকারি বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে আছে পুলিশ।
সোমবার সকাল থেকে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহাজাহান কামালের নেতৃত্বে বাজার বিভিন্ন অলিগলি টহল দিতে দেখা গেছে। বিভিন্ন স্থানে বসানো হয়েছে চেকপোস্ট। এ সময় রাস্তাঘাট ছিলো অনেকটাই ফাঁকা।
গণপরিবহন বন্ধ থাকলেও পণ্যবাহী ও জরুরি সেবাদানকারী যান চলাচল করছে। উপজেলার বিভিন্ন বাজারে শপিং মল ও দোকানপাট বন্ধ রয়েছে। খোলা রয়েছে- নিত্যপয়োজনীয় পণ্যের দোকান। সরকারের জারি করা বিধিনিষেধ সংক্রান্ত জনসচেতনতা বাড়াতে পুরো উপজেলায় চলছে পুলিশের প্রচার-প্রচারণা।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহাজাহান কামাল জানান, লগডাউন বাস্তবায়ন ও মানুষের মাঝে সচেতনতা বাড়াতে প্রতিদিনই মাঠ পর্যায়ে কাজ করছে থানা পুলিশ। সরকার ঘোষিত এ কার্যক্রম বাস্তবায়নে পুলিশের তৎপরতা অব্যাহত থাকবে বলেও জানান ওসি।
এই কর্মসূচি বাস্তবায়ন করতে উপস্থিত ছিলেন, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহাজাহান কামালের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ’সহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা  ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ