শিরোনাম
২০২৩-২৪ অর্থবছরের সম্পূরক বাজেট পাস দিল্লিতে শেখ হাসিনার সঙ্গে সোনিয়া গান্ধীর সাক্ষাৎ বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী প্রতিষ্ঠাবার্ষিকীতে সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৩ অল্পের জন্য রক্ষা পেলেন ট্রেনের ৩০০ যাত্রী বেনাপোলে দুর্বৃত্তের কোপে গুরুতর আহত রাজস্ব কর্মকর্তা বেনজীরের রিসোর্ট নিয়ন্ত্রণে নিলো প্রশাসন নরেন্দ্র মোদিকে নতুন সরকার গঠনের অনুমতি দিলেন রাষ্ট্রপতি নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী গাজীপুরে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২ দৈনিক আমার সংবাদের এক যুগপূর্তি অনুষ্ঠিত ৫১২ আসনের চূড়ান্ত ফল ঘোষণা এশিয়ায় ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

এবছরের টি-টুয়েন্টি বিশ্বকাপ আরব আমিরাতে

স্পোর্টস ডেস্ক / ২৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৮ জুন, ২০২১

সব জল্পনা-ইঙ্গিতের অবসানের পর সংযুক্ত আরব আমিরাতেই সরে যাচ্ছে এবছরের টি-টুয়েন্টি বিশ্বকাপ। ছোট ফরম্যাটের ক্রিকেটের আসরটি আমিরাতে আয়োজনের কথা সোমবার আইসিসিকে জানিয়ে দেবে মূল আয়োজক ভারত।

ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআই সেক্রেটারি জয় শাহ গণমাধ্যমকে নিশ্চিত করেছেন, তারা টি-টুয়েন্টি বিশ্বকাপ-২০২১ আরব আমিরাতে আয়োজন করবেন।

আইসিসির সিদ্ধান্ত অনুযায়ী আরব আমিরাতে টুর্নামেন্ট হলেও মূল আয়োজক থাকবে ভারতই।

ভারতে করোনা পরিস্থিতি এমন জায়গায় পৌঁছে গেছে, বিসিসিআইকে আইপিএল বন্ধ করে দিতে হয়েছে মাঝপথে। দেশটিতে গত দুসপ্তাহে মহামারি পরিস্থিতির কিছুটা উন্নতি হয়েছে, সেটিও ক্রিকেটের বিশ্ব আসরটি আয়োজনের জন্য অনুকূল নয়।

ভারতে টি-টুয়েন্টি বিশ্বকাপ আয়োজন সম্ভব কিনা তা নিয়ে কয়েকমাস ধরেই চিন্তায় পড়ে ছিল আইসিসি। সিদ্ধান্ত নিতে সৌরভ গাঙ্গুলির বোর্ডকে সময় বেধে দিয়েছিল ক্রিকেটের অভিভাবক সংস্থাটি।

এবছরের টি-টুয়েন্টি বিশ্বকাপ শেষ পর্যন্ত শচীন-সৌরভের দেশ আয়োজন করতে পারবে কিনা, সেটির চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার জন্য ভারতকে জুনের শেষ সপ্তাহ, স্পষ্ট করে বললে ২৮ জুন পর্যন্ত সময় বেধে দিয়েছিল আইসিসি। সঠিক সময়েই উত্তর করল বিসিসিআই।

আসছে অক্টোবর-নভেম্বরে বসার কথা বিশ্বকাপ টি-টুয়েন্টির আসর। ভারত না পারলে কী ঘটবে সেই বিকল্প চিন্তা আগেই করে রেখেছিল আইসিসি। সংস্থাটির শেষ বোর্ড সভায় বিকল্প হিসেবে সংযুক্ত আরব আমিরাতের নাম এগিয়ে থাকে। আমিরাতই নির্দিষ্ট হল শেষ অবধি। কয়েকটি ম্যাচের জন্য যৌথ আয়োজক হতে পারে ওমানও। যদিও এখনও ভেন্যু-সূচি ঠিক হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ