শনিবার, ২৫ মে ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

হাজীগঞ্জে আ.লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোসাদ্দেক হোসেন , হাজীগঞ্জ (চাঁদপুর) / ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১

চাঁদপুরের হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে দলের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। পৌরসভার পুরাতন ভবনে আয়োজিত বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে টেলিকনফারেন্সে বক্তব্যে রাখেন হাজীগঞ্জ -শাহরাস্তি নির্বাচনী এলাকার সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম।

এ সময় তিনি বলেন, স্বাধীনতা সংগ্রামে নেতৃত্বে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ। তখনকার দলের সভাপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বর্তমানে এ দলটি দেশকে নেতৃত্ব দিয়ে ব্যাপক উন্নয়ন করেছে। আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা নানা প্রতিকূলতা পেরিয়ে সুশাসন নিশ্চিত করে যাচ্ছেন। আমরা শত প্রতিকূলতা ডিঙিয়ে দলের ঐক্যের কারনে বর্তমান সরকারের করোনা মহামারিতে টিকে আছি। এই ঐক্য ধরে রেখে বঙ্গবন্ধুর আর্দশকে বুকে ধারন করে এগিয়ে যাবো। আমি আবারো সবার সুস্বাস্থ্য কামনা করে দলের আগামি কঠিন দিনগুলো এক হয়ে কাজ করার আহবান জানাই।

হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ. স. ম মাহবুব-উল আলম লিপনের সভাপতিত্বে সঞ্চলনা করেন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সৈয়দ আহমেদ খসরু।

উক্ত আলোচনা সভায় বক্তব্যে রাখেন, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যাপক আ. রশিদ মজুমদার, পৌর আওয়ামী লীগের সহ- সভাপতি আনোয়ার হোসেন বতু, সাংগঠনিক সম্পাদক শামসিজ্জামান মুন্সী, সদস্য অধ্যাপক সেলিম মিয়া ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সত্যব্রত ভদ্র মিঠুন প্রমুখ।

বক্তব্যে শেষে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

এ সময় পৌর আওয়ামী লীগের সকল ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, পৌর কাউন্সিলর এবং যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ