রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

রংপুরে আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৫৮

রংপুর ব্যুরো / ২২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১

রংপুর বিভাগে একদিনে করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। একই সময়ে বিভাগের আট জেলায় ২৫৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে রংপুর বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৪৬৬ জনে পৌঁছেছে।

মঙ্গলবার বিকালে এসব তথ্য নিশ্চিত করেন রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) আবু মো. জাকিরুল ইসলাম।

তিনি বলেন, মঙ্গলবার সকাল ৮টার পূর্ববর্তী ২৪ ঘণ্টায় নতুন করে ঠাকুরগাঁওয়ে দুইজন, রংপুর দিনাজপুর ও পঞ্চগড়ে একজনের করে রোগীর মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে ২৫৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ৭৭ জন রোগী। বিভাগে বর্তমানে শনাক্ত হওয়ার সংখ্যা ২২ হাজার ৩৫৩ জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৮ হাজার ৯১৫ জন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত দিনাজপুরে ১১০ জন, ঠাকুরগাঁওয়ে ৬৯, কুড়িগ্রামে ২৬, রংপুরে ১৬, গাইবান্ধার ১৩, লালমনিরহাটে ১২, নীলফামারী ৭ ও পঞ্চগড়ে ৫ জন আক্রান্ত হয়েছেন। এদিন বিভাগের আট জেলার মোট ৭৪৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

এ নিয়ে দিনাজপুর জেলায় ৭ হাজার ১৭৬ জন আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা ১৬৯ জনে দাঁড়িয়েছে। রংপুর জেলায় ৫ হাজার ৪২৫ জন আক্রান্ত ও মৃত্যু হয়েছে ১০৭ জনের। ঠাকুরগাঁও জেলায় ২ হাজার ৪৭৯ জন আক্রান্ত ও ৬২ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৮৯৫ জন আক্রান্ত ও ২৩ জনের মৃত্যু হয়েছে।

এছাড়াও নীলফামারী জেলায় ১ হাজার ৬৮৭ জন আক্রান্ত ও ৩৮ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৪৮৯ জন আক্রান্ত ও ২৭ জনের মৃত্যু, লালমনিরহাটে ১ হাজার ৩০১ জন আক্রান্ত ও ১৯ জনের মৃত্যু এবং পঞ্চগড় জেলায় ৯০১ জন আক্রান্ত ও ২১ জনের মৃত্যু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ