শিরোনাম
২০২৩-২৪ অর্থবছরের সম্পূরক বাজেট পাস দিল্লিতে শেখ হাসিনার সঙ্গে সোনিয়া গান্ধীর সাক্ষাৎ বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী প্রতিষ্ঠাবার্ষিকীতে সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৩ অল্পের জন্য রক্ষা পেলেন ট্রেনের ৩০০ যাত্রী বেনাপোলে দুর্বৃত্তের কোপে গুরুতর আহত রাজস্ব কর্মকর্তা বেনজীরের রিসোর্ট নিয়ন্ত্রণে নিলো প্রশাসন নরেন্দ্র মোদিকে নতুন সরকার গঠনের অনুমতি দিলেন রাষ্ট্রপতি নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী গাজীপুরে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২ দৈনিক আমার সংবাদের এক যুগপূর্তি অনুষ্ঠিত ৫১২ আসনের চূড়ান্ত ফল ঘোষণা এশিয়ায় ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ২৫ লাখ টাকা নিয়ে উধাও, ১১ লাখ নিয়ে ধরা!

মোসাদ্দেক হোসেন , হাজীগঞ্জ (চাঁদপুর) / ১৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১২ জুন, ২০২১

চাঁদপুরের হাজীগঞ্জ বাজারের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) অভিযান পরিচালনা করে এক প্রতারক ও অর্থ আত্মসাতকারীকে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার রাতে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার জিয়ানগরের একটি বাসা থেকে গ্রেপতার করা হয় অর্থ আত্মসাতকারী প্রতারক সাগর কুমার দত্তকে। এ সময় তার কাছ থেকে নগদ ১১ লাখ টাকা উদ্ধার করে পিটিআইয়ের অভিযানকারী দলের সদস্যরা।

এর আগে, গত ২০ মে হাজীগঞ্জ বাজারের ফরিদউদ্দিন আহমেদ ডিস্ট্রিবিউশন নামে একটি প্রতিষ্ঠানের ২৫ লাখ টাকা নিয়ে আত্মগোপন করেন তিনি। এ ঘটনার পরের দিন হাজীগঞ্জ থানায় মামলা করেন ওই প্রতিষ্ঠানের ম্যানেজার সোয়েব আক্তার। পরে মামলার দায়িত্ব দেওয়া হয় চাঁদপুর পিবিআই জোনকে।

শুক্রবার (১১ জুন) দুপুরে এই জোনের অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েদ কাউছার জানান, মামলার প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামির অবস্থানের স্থান সনাক্ত কাজ শুরু করে তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক আমিরুল ইসলাম। এরপরই গত কয়েকদিনের চেষ্টার পর অভিযুক্ত সাগর কুমার দত্তের অবস্থান নিশ্চিত হওয়া যায়। পরে বৃহস্পতিবার পুলিশ পরিদর্শক মীর মাহবুবুর রহমানের নেতৃত্বে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার জিয়ানগরের বাসায় অভিযান চালানো হয়। এ সময় সাগর কুমার দত্ত (৩০) এবং স্বপ্না ভৌমিক (২৮) আরেকজনের কাছে রাখা ১১ লাখ টাকা উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েদ কাউছার আরো জানান, অবশিষ্ট ১৪ লাখ টাকা উদ্ধারে এই দুই আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হবে।

খোঁজ নিয়ে জানা গেছে, আসামি সাগর কুমার দত্ত ফরিদউদ্দিন আহমেদ ডিস্ট্রিবিউশনের আইটি শাখা ছাড়াও আর্থিক লেনদেনে জড়িত ছিলেন। তার বাসা হাজীগঞ্জ বাজারেই।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ জানান, সাগর কুমার দত্ত এই প্রতিষ্ঠানে চাকরি করলেও মূলত তিনি ছিলেন একজন প্রতারক। তাকে ধরতে মামলাটি পিবিআইয়ের কাছে হস্তান্তর করা হয়।

চাঁদপুর জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ জানান, থানা পুলিশের সহযোগিতা নিয়ে চূড়ান্তভাবে পিবিআই আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ