শিরোনাম
২০২৩-২৪ অর্থবছরের সম্পূরক বাজেট পাস দিল্লিতে শেখ হাসিনার সঙ্গে সোনিয়া গান্ধীর সাক্ষাৎ বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী প্রতিষ্ঠাবার্ষিকীতে সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৩ অল্পের জন্য রক্ষা পেলেন ট্রেনের ৩০০ যাত্রী বেনাপোলে দুর্বৃত্তের কোপে গুরুতর আহত রাজস্ব কর্মকর্তা বেনজীরের রিসোর্ট নিয়ন্ত্রণে নিলো প্রশাসন নরেন্দ্র মোদিকে নতুন সরকার গঠনের অনুমতি দিলেন রাষ্ট্রপতি নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী গাজীপুরে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২ দৈনিক আমার সংবাদের এক যুগপূর্তি অনুষ্ঠিত ৫১২ আসনের চূড়ান্ত ফল ঘোষণা এশিয়ায় ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

চাঁদপুরে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

সজীব দেবনাথ, চাঁদপুর / ১৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

চাঁদপুরে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে অসাবধানতাবশত পা পিছলে তার নিচে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার (৭ জুন)রাত ১০ টার দিকে চাঁদপুর শহরের রেলওয়ে স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। তার আনুমানিক বয়স (৫৫) হবে। তবে ওই অজ্ঞাত বৃদ্ধের কোন নাম পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত পৌনে দশটার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা আন্তঃনগর মেঘনা এক্সপ্রেস চাঁদপুর রেলওয়ে স্টেশন থামেন। যাত্রী নামিয়ে সেখান থেকে ছাড়ার সময় ওই অজ্ঞাত বৃদ্ধকে দৌড়ে ট্রেনের বগিতে উঠার জন্য চেষ্টা করতে দেখেন।

ট্রেন ছেড়ে দেয়ায় অনেকটা চলন্ত অবস্থায়  অসাবধানতাবশত ট্রেনের পাদানিতে তার লুঙ্গি আটকে সে ট্রেনের নিচে পড়ে যায়। এতে তার দুটি পা কাটা পড়ে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে  রক্তাক্ত জখম হয়ে পড়েন।

পরে প্রত্যক্ষদর্শীরা তাকে তাৎক্ষণিক সেখান থেকে উদ্ধার করে  চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে এখনো পর্যন্ত ওই নিহত বৃদ্ধের কোন প্রকার নাম-পরিচয় পাওয়া যায়নি। অনেকেই ধারণা করছেন তিনি একজন শ্রমিক ছিলেন হয়তো দিনভর কাজ শেষে ঘরে ফেরার সময় তিনি এ দুর্ঘটনায় নিহত হন।

চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনর্চাজ মুরাদ উল্যাহ বাহার জানান,আমরা লাশের সুরতহাল তৈরি করে পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠিয়েছি। একটি অপমৃত্যু মামলা হয়েছে। তবে এখনো তার পরিচয় সনাক্ত করা যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ