শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

মতলবে দশম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

মোঃ নাঈম পাটোয়ারী, চাঁদপুর / ২০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৭ জুন, ২০২১

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উত্তর দিঘলদী গ্রামে মামির সাথে অভিমান করে ভাগনী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।তার নাম শিলা আক্তার(১৫))। সে স্থানীয় একটি মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেনীতে পড়ে।

রোববার (৬ জুন)সন্ধ্যায় মতলব পৌর সভার উত্তর দিঘলদী গ্রামের  বারোঠালিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

হাসপাতাল, পুলিশ  ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শিলা আক্তার তার নানার বাড়িতে থেকে পড়ালেখা করে আসছে। ঘটনার দিন  বিকালে  শিলা আক্তারের মামানী তাদের ঘরের আসবাবপত্র এক স্থান থেকে অন্যস্থানে নিচ্ছিলেন।

এসময় শিলা আক্তারের পড়ার টেবিল অন্যত্র সরিয়ে নেয়ায় মামি নুরুন নাহারের সাথে তর্ক বিতর্ক হয়। সেই তর্কের জের ধরে রাগে অভিমানে সন্ধ্যা আনুমানিক ৭ টায় সবার অজান্তে  রান্না ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সে।

সন্ধায় শিলাকে ঘরে না দেখে খুজতে বের হয় পরিবারের লেকজন।হঠাৎ করে জাহানারা বেগম (নানী) দেখতে পায় রান্নাঘরের আড়ার সাথে শিলার গলায় ওড়না পেচিয়ে ঝুলতেছে।ডাক চিৎকার দিলে আশপাশের লেকজন এসে তাকে (শিলা) মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

নানী জাহানারা বেগম বলেন, শিলা ও তার মামী নুরজাহানের মধ্য তর্কবিতর্ক হয়েছিল।তাই সে ক্ষোভে আত্মহত্যা করে।শিলা ছোট বেলা থেকেই এখানে থেকে পড়ালেখা করে আসছে। তার বাড়ি  কুমিল্লার চান্দিনা উপজেলার বড় কুড়ি গ্রামে,বাবার নাম আমির হোসেন।

তদন্তকারী কর্মকর্তা থানার এসআই রুহুল আমিন বলেন,এ ব্যপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ