শিরোনাম
দেশে ৩০ শতাংশ প্রসব ঘটে অদক্ষ দাইয়ের হাতে রাইসির মৃত্যু: বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা ভারতে নিখোঁজ এমপি আনারের বিষয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র মিশনে রাতে মাঠে নামছে বাংলাদেশ ইরানের পরবর্তী সর্বোচ্চ নেতা হওয়ার দৌড়ে ছিলেন রাইসি ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি’র মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিশ্ব মেডিটেশন দিবস আজ কক্সবাজারে আরসার ৪ সদস্য গ্রেপ্তার ‘মেট্রোরেলে ভ্যাট পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী’: কাদের দুই লক্ষ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন মধ্যরাত থেকে মাছ আহরণ বন্ধ ৬৫ দিনের জন্য চলতি মাসের ১৭ দিনে দেশে এলো ১৩৬ কোটি ডলার স্বর্ণের ভ‌রি ১ লাখ ১৯ হাজার টাকা ছাড়াল পায়রা বন্দরের সাথে সড়ক ও রেলের সংযোগ বাড়ানোর সুপারিশ পাকিস্তানে গাড়ি খাদে পড়ে নিহত ১৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

ধর্ষণের অভিযোগে গ্রেফতার ‘নাগিন থ্রি’ খ্যাত অভিনেতা

বিনোদন ডেস্ক / ২৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৫ জুন, ২০২১

ধর্ষণের অভিযোগে ভারতের জনপ্রিয় টিভি অভিনেতা পার্ল ভি পুরিকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। আজ শনিবার এ খবর প্রকাশ করেছে হিন্দুস্থান টাইমস।

ভারতের টেলিভিশন জগতের অপ্রতিদ্বন্দ্বী নির্মাতা ও প্রযোজক একতা কাপুরের প্রযোজিত ‘নাগিন থ্রি’ সিরিয়ালের অভিনেতা এই পার্ল ভি পুরি। তাকে শেষবার দেখা গেছে ‘বক্ষ্মাস্ত্র টু’তে। জনপ্রিয় অভিনেতার এই ধরনের জঘন্য অপরাধের সঙ্গে জড়িত থাকার অভিযোগ ওঠায় বিস্মিত তার ভক্ত-অনুরাগীরা।

স্থানীয় পুলিশ কর্মকর্তা সঞ্জয় পাতিল জানান, “ঘটনাটি পুরনো। ১৭ বছর ওই মেয়ে ও তার মা থানায় আমাদের কাছে এসে অভিযোগ করে। আমরা দণ্ডবিধির ৩৭৬ ধারা (ধর্ষণ) ও যৌনতাবিষয়ক অপরাধ থেকে শিশুর সুরক্ষা আইনে মামলা নিবন্ধন করেছি। গ্রেফতার অভিনেতা বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন। তার বিরুদ্ধে প্রোটেকশন অক চিল্ড্রেন ফর্ম সেক্সুয়াল ওফেন্স (পসকো) আইন অনুসারে মামলা চালানো হচ্ছে।”

২০১৩ সালে ছোটপর্দায় অভিষেক ঘটে পার্ল ভি পুরির। তবে একতা কাপুর প্রযোজিত ‘নাগিন থ্রি’তে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পান তিনি। ‘নাগার্জুনা এক যোদ্ধা’ ও ‘বেপনহা পেয়ার’র মতো জনপ্রিয় সিরিয়ালেও অভিনয় করেছেন পার্ল। সবশেষ ‘ব্রহ্মরাক্ষস টু’তে অভিনয় করেছেন তিনি।

তুলসি কুমার কসলার সঙ্গে ‘তেরে আঁখো ম্যায়’ গানের মিউজিক ভিডিওতে কাজ করে বেশ প্রশংসিত হয়েছিলেন পার্ল ভি পুরি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ