শিরোনাম
দেশে ৩০ শতাংশ প্রসব ঘটে অদক্ষ দাইয়ের হাতে রাইসির মৃত্যু: বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা ভারতে নিখোঁজ এমপি আনারের বিষয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র মিশনে রাতে মাঠে নামছে বাংলাদেশ ইরানের পরবর্তী সর্বোচ্চ নেতা হওয়ার দৌড়ে ছিলেন রাইসি ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি’র মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিশ্ব মেডিটেশন দিবস আজ কক্সবাজারে আরসার ৪ সদস্য গ্রেপ্তার ‘মেট্রোরেলে ভ্যাট পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী’: কাদের দুই লক্ষ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন মধ্যরাত থেকে মাছ আহরণ বন্ধ ৬৫ দিনের জন্য চলতি মাসের ১৭ দিনে দেশে এলো ১৩৬ কোটি ডলার স্বর্ণের ভ‌রি ১ লাখ ১৯ হাজার টাকা ছাড়াল পায়রা বন্দরের সাথে সড়ক ও রেলের সংযোগ বাড়ানোর সুপারিশ পাকিস্তানে গাড়ি খাদে পড়ে নিহত ১৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

মতলব উত্তরের সদরদিয়া শেখ রাসেল একতা ক্লাবের ফুটবল খেলা অনুষ্ঠিত

সুমন আহম্মেদ, মতলব উত্তর (চাঁদপুর) / ২৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৪ জুন, ২০২১

চাঁদপুরের মতলব উত্তর গজরা ইউনিয়নের সদরদিয়া শেখ রাসেল একতা ক্লাবের উদ্যোগে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

খেলায় স্থানীয় যুবকরা দুটি দলে বিভক্ত হয়ে বিবাহিত বনাম অবিবাহিত দলে অংশগ্রহণ করে। খেলায় নির্দিষ্ট সময়ে ১-১গোলে সমতা থাকায় খেলা টাইব্রেকারে গড়ায়, টাইব্রেকারে বিবাহিত দল চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- মতলব সরকারি ডিগ্রি কলেজ ছাত্র-ছাত্রী সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক, গজরা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী ও বিশিষ্ট ব্যবসায়ী মো. তোফাজ্জল হোসেন। মো. তোফাজ্জল হোসেন বলেছেন, খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে। যুব সমাজকে রক্ষা করতে হলে প্রতিটি এলাকায় খেলাধুলার আয়োজন করতে হবে। তা হলেই যুব সমাজ মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা পাবে।

তিনি বলেন, সমাজকে এবং নিজ সন্তান ও পরিবারকে মাদক মুক্ত রাখতে হলে নিজ ঘর থেকে মাদকের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। তিনি আরও বলেন, মাদক আমাদের সমাজের একটি ব্যধি। এই যুব সমাজকে মুক্ত করতে আমাদের সন্তান ও সকল যুবক-যুবতীদের খেলাধুলাই উৎসাহ যোগাতে হবে।

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজেই একজন ফুটবল খেলোয়াড় ছিলেন। তিনি দেশের ঐতিহ্যবাহী খেলাগুলোকে উৎসাহ যোগাতেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও স্টেডিয়ামে এসে খেলা উপভোগ করেন এবং শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষার পাশাপাশি বর্তমান সরকার দেশব্যাপি খেলাধুলার প্রসারে নানা কর্মসুচি গ্রহন করেছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ইউপি সদস্য নুরুল ইসলাম, মো. জাহিদ হোসেন, মো. কবির হোসেন, সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা মো. দ্বীন ইসলাম, মফিজুল ইসলাম, আবদুস ছাত্তার মাষ্টার, মো. দুলাল হোসেন ও সোহেল সরকার’সহ নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ